চট্টগ্রাম সোমবার, ১০ মে, ২০২১

১৭ এপ্রিল, ২০২১ | ৮:৫৪ অপরাহ্ণ

লামা সংবাদদাতা

লামায় সড়ক দুর্ঘটনায় মৃত্যু বেড়ে দু’জনে

বান্দরবানের লামায় পিকআপ উল্টে নিহতের ঘটনায় সুইহ্লাচিং মার্মা (৩৮) নামের আরও একজন মারা গেছে। এ ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে দুইজনে। এর আগে বিকালে মারা যায় মো. মানিক (৩৫) নামের এক হেলপার।

আজ শনিবার (১৭ এপ্রিল ২০২১ইং) বিকাল ৪টায় গজালিয়া ইউনিয়নের ডিসি রোড সংলগ্ন নাপিতার ঝিরি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মানিক লামা উপজেলার গজালিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের সাপমারা ঝিরি এলাকার মো. শাহ আলমের ছেলে এবং নিহত সুইহ্লাচিং মার্মা গজালিয়া ইউনিয়নের গাইন্ধা পাড়ার বাসিন্দা চিংহ্লা প্রু মার্মার ছেলে।

এ ঘটনায় আহতরা হলেন- গজালিয়া ইউনিয়নের গাইন্ধা পাড়ার অংশৈহ্লা মার্মার ছেলে অংচিংশে মার্মা (৩০) ও একই পাড়ার ধুংচাই মার্মার ছেলে থুইচাংপ্রু মার্মা (৩৫)। আহতরা পিকআপের শ্রমিক ছিল।

বিষয়টি নিশ্চিত করেন লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্তা ডা. মনিরুজ্জামান মোহাম্মদ। পূর্বকোণকে তিনি বলেন, হাসপাতালে আনার আগেই মারা যায় মো. মানিক। অপরদিকে আহত শ্রমিক সুইহ্লাচিং মার্মাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। রোগীর স্বজনরা তাকে চকরিয়াস্থ মালুমঘাট খ্রিস্টিয়ান মেমোরিয়াল হাসপাতালে পৌঁছালে সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। এছাড়া আহত অংচিংশে মার্মা বার বার বমি করায় তাকে দ্রুত এম্বুলেন্সে করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

গাইন্ধা পাড়ার বাসিন্দা জয় মার্মা বলেন, খালি পিকআপটি মাল আনার জন্য লামা থেকে গজালিয়া যাচ্ছিল। যাত্রাপথে গজালিয়া বাজারে একটু আগে নাপিতার ঝিরি এলাকায় পাহাড় থেকে নামার সময় গাড়ির যান্ত্রিক ত্রুটির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। রাস্তার উপরে দুই তিন বার উল্টে গেলে গাড়ির ড্রাইভারসহ সকলে আহত হয়।

জানা যায়, গাড়ির ড্রাইভার মো. এনাম দুর্ঘটনার পরপরই পালিয়ে গেছে। তার মাথায়ও আঘাত পেয়েছে বলে অন্যান্য আহতরা জানায়। গাড়ির লাইসেন্স নাম্বার ঢাকা ল-২৩৩।

দুই জন মৃত্যুর বিষয়টি সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান বলেন, লামা হাসপাতালে ও ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আহতদের উন্নত চিকিৎসার জন্য বাহিরে নেয়া হয়েছে। নিহতের লাশ পরিবারের লোকজনের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

পূর্বকোণ/মামুন/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 212 People

সম্পর্কিত পোস্ট