চট্টগ্রাম সোমবার, ১০ মে, ২০২১

১৪ এপ্রিল, ২০২১ | ৭:২২ অপরাহ্ণ

রাউজান সংবাদদাতা

রাউজানে মসজিদ কমিটি নিয়ে দ্বন্দ্ব, গুলিবিদ্ধ ১

চট্টগ্রামের রাউজানে ওয়ার্ডে মসজিদ কমিটিকে কেন্দ্র করে দ্বন্দ্বের জে‌রে মো. সাইফ উদ্দীন খান সাবু ​(৪৯) নামে একজন গুলিবিদ্ধ হয়েছেন।

নিহত সাইফ উদ্দীন খান সাবু ওই এলাকার মৃত মুজিবুল হকের ছেলে।

বুধবার (১৪ এপ্র্রিল) বেলা আড়াইটার দিকে পৌরসভার ১ নম্বর ওয়ার্ডে পশ্চিম গহিরা আবুদ্দার বাড়ির শেখ ইব্রাহীম জামে মসজিদে এ ঘটনা ঘটে।

সাইফ উদ্দীন খান সাবুর ভাই পৌরসভা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল্লাহ আল মামুন জানান, তিন বছর আগে মসজিদ কমিটির সভাপতি আলী আজমের মৃত্যু হয়। মসজিদের কমিটি করার জন্য বার বার তাগাদা দেওয়া হলেও আলমগীর, ইসমাইল, ইব্রাহিম, জাহাঙ্গীর, সিবু ও বসর মসজিদের কমিটি করার কোনো উদ্যোগ নেয়নি। বরং তারা মসজিদটি দখল করে রেখেছেন।  

তিনি জানান, মসজিদের কমিটি না হওয়া পর্যন্ত কোনো ধরনের কাজ না করার জন্য জুমাবার বলা হয়েছে। কিন্তু আজ দুপুরের পরে মসজিদের কাজ করতে আসলে আমার ভাই নিষেধ করেন। তারা ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলরকে খবর দেন। কাউন্সিলর আলমগীর আলী আসার সঙ্গে সঙ্গে আমার ভাইকে গুলি করেন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। 

এদিকে কাউন্সিলর আলমগীর আলী বলেন, মসজিদ কমিটি নিয়ে দ্বন্দ্ব ছিল। কিন্তু গুলিবিদ্ধের ঘটনা সঠিক নয়। এসব ছবিও ফেইক। 

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এসআই আলাউদ্দীন পূর্বকোণকে বলেন, রাউজান থেকে মসজিদ কমিটির দ্বন্দ্বে গুলিবিদ্ধ একজনকে পৌনে ৪টার দিকে হাসপাতালে আনা হয়েছে। তাকে হাসপাতালের ২৫ নম্বর সার্জারি ওয়ার্ডে ভর্তি দেয়া হয়েছে। তিনি এখন আশঙ্কামুক্ত।

পূর্বকোণ/পিআর/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 1213 People

সম্পর্কিত পোস্ট