চট্টগ্রাম সোমবার, ১০ মে, ২০২১

১৩ এপ্রিল, ২০২১ | ১০:৪০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

পার্কভিউ হাসপাতাল-টিভি ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশনের চুক্তি সাক্ষর

নগরীর পার্কভিউ হাসপাতালের সঙ্গে চট্টগ্রাম টিভি ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশনের (টিসিজেএ) মধ্যে চুক্তি স্বাক্ষর হয়েছে।

মঙ্গলবার (১৩ এপ্রিল) দুপুরে টিসিজেএ-এর সকল সদস্যদের জন্য মানসম্পন্ন চিকিৎসাসেবা পাওয়া আরো সহজ করতে পার্কভিউ হাসপাতালের সাথে এই সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়।

পার্কভিউ হাসপাতালের কনফারেন্স রুমে টিসিজেএ সভাপতি এনামুল হক এবং পার্কভাউ হাসপাতালের জেনারেল ম্যানেজার তালুকদার জিয়াউর রহমান শরীফ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

এসময় উপস্থিত ছিলেন পার্কভিউ হাসপাতের মার্কেটিং ম্যানেজার জাহেদুল ইসলাম, রেজাউল করিম, সাইফুদ্দিন, টিসিজেএ-এর সহ সভাপতি আলী আকবর, সাধারণ সম্পাদক দিপঙ্কর দাস বাবু, সাংগঠনিক সম্পাদক সঞ্জয় মল্লিক, অর্থ সম্পাক মো. আলমগীর, প্রচার সম্পাদক আশরাফুল আলম মামুন, নির্বাহী সদস্য অমিত দাসসহ আরও অনেকে।

এ সময় পার্কভাউ হাসপাতালের জেনারেল ম্যানেজার জাহেদুল ইসলাম বলেন, মহামারীর এই সময়ে বিশ্বমানের স্বাস্থ্যসেবা নিয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন পার্কভিউ হাসপাতালের সকল কর্মী। জীবনের ঝুঁকি নিয়ে অতীতের মতো ভবিষ্যতেও সকল শ্রেণি-পেশার মানুষকে চিকিৎসা সেবা দিতে বদ্ধ পরিকর। এই চুক্তির আওতায় টিসিজেএ এর সকল সদস্য এবং তাদের পরিবারবর্গ পার্কভিউ হসপিটালে চিকিৎসা ও অন্যান্য সেবাসমূহে স্পেশাল ডিসকাউন্ট ও প্যাকেজ সুবিধা গ্রহণ করতে পারবেন।

পূর্বকোণ/মামুন/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 249 People

সম্পর্কিত পোস্ট