চট্টগ্রাম সোমবার, ১০ মে, ২০২১

১৩ এপ্রিল, ২০২১ | ১০:০৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

এবারও নগরের নিম্ম-মধ্যবিত্তের পাশে দেবাশীষ পাল দেবু

গত বছর করোনায় নিজের অর্থায়নে সাড়ে আট হাজার মানুষের পাশে দাঁড়িয়েছেন যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবু। এমন দিনে করোনার থাবায় যখন লণ্ডভণ্ড মানুষের সমাজ সংসার তখনই সেসব নিম্ম- মধ্যবিত্তের মানুষের হাতে তুলে দিয়েছেন তৈরি খাবার, খাদ্য সামগ্রীর প্যাকেট। অসুস্থ মানুষের পাশে দাঁড়িয়েছেন নগরের ওয়ার্ডে ওয়ার্ডে  ফ্রি চিকিৎসা ওষুধ বিতরণ করে। শ্বাস কষ্টের রোগীদের কাছে পৌঁছে গিয়েছিল তার অক্সিজেন টিম।  এতিম খানায় শিশুদের জন্য আয়োজন করা হয়েছে সপ্তাহে একদিন পুষ্টিকর খাবারের। এবারও তার উদ্যোগে আজ মঙ্গলবার (১৩ এপ্রিল) দুপুর ২টায় নগরীর হালিশহরের বেগম জান উচ্চ বিদ্যালয়ে মাসব্যাপী মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও তৈরি খাবার বিতরণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

এসময় নগরীর ৩৭ ও ৩৮ নম্বর ওয়ার্ডের আবদুল হাই তালিমুল কোরআন হেফজ খানা ও এতিম খানা, তালিমুল কুরআন নুরানী ইসলামী কিন্ডারগার্টেন ও হেফজ খানায় এতিম ও নিম্মবিত্তের মানুষের মাঝে এক হাজার তৈরি করা খাবারের প্যাকেট হাতে বিতরণ করা হয়েছে।

দেবাশীষ পাল দেবু বলেন,  প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা ও যুবলীগের কেন্দ্রীয় নেতৃত্বের আহ্বানে চট্টলার যুব সমাজ এই প্রতিকূল পরিবেশেও জনগনের পাশে থাকবে। আমি আমার সাধ্যমত পাশে দাঁড়াবো। রাজনীতি মানুষের জন্য করি। মানুষের মুখে হাসি দেখলে ভালো লাগে। আমরা গতবারের মত একসাথে লড়ব করোনার বিরুদ্ধে।

এই সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী যুবলীগ নেতা আনিফুর রহমান লিটু, রঞ্জিত কুমার শীল, ইমতিয়াজ বাবলা, মো. মঈন উদ্দীন, মো. ইসমাইল, ইমতিয়াজ সুমন, মাসুদ আলম জিকু, আলী নুর রুবেল, মো. জাবেদ, মো. আরমান, মো. সাদ্দাম, মো. আরাফাত, মো. আবির, মো. মিজান, মো. এরশাদ, আবু নাছের জুয়েল, মো. জসি, মো. ইমন, মাইনুল, জালাল উদ্দীন, আলী নুর রুবেল, দিদার, শাবলু, বাপ্পী, মাহীন, আরিফ, লিটন, মো. রেজা, নুরুল ইসলাম রিয়াদ, মো. তারেক, মো. রিফাত, মো. ফরহাদ, মো. রায়হান, রাজা শাহ্, আওলাদ হোসেন বাবু, মো. অনুর, মো. সাজ্জাদ, মো. ইমন, মো. নিভাল, মো. জিন, সৌরেন বড়ুয়া প্রমুখ।

পূর্বকোণ / আরআর/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 468 People

সম্পর্কিত পোস্ট