চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

বায়েজিদে ছাত্রলীগ কর্মীর উপর যুবলীগের হামলা

নিজস্ব প্রতিবেদক

২৬ জুন, ২০১৯ | ২:৩২ পূর্বাহ্ণ

নগরীর বায়েজিদ বোস্তামী থানাধীন টেক্সটাইল এলাকায় পূর্বশত্রুতার জেরে ছাত্রলীগের দুই কর্মীকে এলোপাতাড়ি কুপিয়েছে যুবলীগের কর্মীরা।
গতকাল মঙ্গলবার রাত সাড়ে দশটার দিকে এ ঘটনা ঘটে।
আহতরা হলেন: একই এলাকার ছাত্রলীগের কর্মী মো. টিপু ও রোবেল। এরমধ্যে টিপুর অবস্থা আশংকাজন। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ২৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করানো হয়েছে। টিপু ও রোবেল নগর যুবলীগের দিদারুল আলমে অনুসারী হিসেবে এলাকায় পরিচিত।
জানা যায়, আধিপাত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন থেকেই ৮নং শুলকবহর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল বশরের অনুসারী স্থানীয় যুবলীগের কর্মী মো. আলীর সাথে টিপুর বিরোধ চলছিলো। এর আগেও তাদের দুইজনের মধ্যে কয়েকবার কথা কাটাকাটি ও ঝগড়াও হয়। সবশেষ গত দুই মাস আগে একই এলাকায় দুই জনের মধ্যে হাতাহাতির ঘটনাও ঘটে। এরমধ্যে গতকাল রাতে টিপু-রোবেলসহ কয়েকজন টেক্সটাইল ব্রিজ এলাকায় একটি চায়ের দোকানে বসে আড্ডা দিচ্ছিলো। এরই মধ্যে দুটি সিএনজি অটোরিক্সা যোগে আলীর নেতৃত্বে ১০/১২জন এসে তাদের এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে আসে।
চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল হক ভূঁইয়া জানান, ‘টিপু ও রোবেল নামে দুইজনকে হাসপাতালে আনা হয়েছে। তাদের মধ্যে টিপুর পিটে বেশ কয়েকটি আঘাতের চিহ্ন রয়েছে। তাদের দুইজনকেই চিকিৎসা দেওয়া হচ্ছে’।
এসব বিষয়ে জানতে বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) ফোনে যোগাযোগ করা হলে তিনি এই বিষয়ে কিছুই জানেন না বলে প্রতিবেদককে জানান।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট