চট্টগ্রাম মঙ্গলবার, ১১ মে, ২০২১

১২ এপ্রিল, ২০২১ | ৮:২৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

স্বাস্থ্যবিধি উপেক্ষা: নগরে ২৩ মামলায় ২৯ হাজার টাকা জরিমানা

স্বাস্থ্যবিধি উপেক্ষা করায় নগরে ২৩ মামলায় ২৯ হাজার ৪০০ টাকা জরিমানা করেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। সোমবার ( ১২ এপ্রিল) জেলা প্রশাসনের ছয়জন নির্বাহী ম্যাজিস্ট্রেট নগরীর বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট পরিচালনা করে এই জরিমানা করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট  এহসান মুরাদ পতেঙ্গা ইপিজেড ও বন্দর এলাকায় মোবাইল কোর্ট পরিচালনাকালে ৫ টি মামলা দায়ের করে ৯০০ টাকা অর্থদণ্ড আদায় করেন। এছাড়াও সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোজাম্মেল হক চৌধুরী নগরীর পাচলাইশ ও চান্দগাও এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করার সময় ৭টি মামলা দায়ের করে ৮ হাজার ৫০০ টাকা অর্থদণ্ড আদায় করেন এবং সচেতনতা সৃষ্টির পাশাপাশি মাস্ক বিতরণ করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুমা জান্নাত কোতোয়ালি সদরঘাট ডবলমুরিং এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে ৪টি মামলা দায়ের করে ৮ হাজার টাকা অর্থদণ্ড আদায় করেন এবং জনসচেতনতার লক্ষ্যে মাস্ক বিতরণ করেন ।

নির্বাহী ম্যাজিস্ট্রেট  মো. আশরাফুল আলম নগরীর বায়েজিদ ও খুলশী মোড় এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে ১ টি মামলা দায়ের করে মোট ১ হাজার  টাকা অর্থদণ্ড আদায় করেন এবং মাস্ক বিতরণ করেন ।

নির্বাহী ম্যাজিস্ট্রেট নূরজাহান আক্তার সাথী নগরীর চকবাজার ও বাকলিয়া এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করার সময় ৩ টি মামলা দায়ের করে ৬ হাজার টাকা অর্থদণ্ড আদায় করেন এবং জেলা প্রশাসনের পক্ষে মাস্ক বিতরণ করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুন পাহাড়তলী হালিশহর ও আকবরশাহ এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে ৩ টি মামলা দায়ের করে মোট ৫ হাজার টাকা অর্থদণ্ড আদায় করেন এবং সচেতনতার পাশাপাশি মাস্ক বিতরণ করেন।

পূর্বকোণ / আরআর/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 194 People

সম্পর্কিত পোস্ট