চট্টগ্রাম মঙ্গলবার, ১৮ মে, ২০২১

সর্বশেষ:

১১ এপ্রিল, ২০২১ | ১১:০০ অপরাহ্ণ

সীতাকুণ্ড সংবাদদাতা

সীতাকুণ্ডে ব্যবসায়ী খুন: স্ত্রীর পর পরকীয়া প্রেমিকও গ্রেপ্তার

চট্টগ্রামের সীতাকুণ্ডে ফল ব্যবসায়ী জয়নাল আবেদীন কালা (৩৭) হত্যার ঘটনায় স্ত্রী লিমা আক্তারের পর তার পরকীয়া প্রেমিক শাহাদাত হোসেন কাইয়ুমকেও গ্রেপ্তার করা হয়েছে।

রবিবার (১১ এপ্রিল) সন্ধ্যা ৬টায় উপজেলার বাড়বকুণ্ডের তেলিপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে সীতাকুণ্ড থানা পুলিশ।

গ্রেপ্তার শাহাদাত এ মামলার প্রধান আসামি। নিহত জয়নাল চট্টগ্রামে ফলের ব্যবসা করেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, জয়নাল আবেদীনের স্ত্রী লিমা আক্তার দুই সন্তানের জননী। তার সঙ্গে পরকীয়ার সম্পর্ক ছিলো প্রতিবেশি শাহাদাতের। বিষয়টি এক পর্যায়ে জানতে পেতে এ নিয়ে প্রায়ই অশান্তি শুরু হয় জয়নাল-লিমার সংসারে। সর্বশেষ এ প্রসঙ্গে গত বৃহস্পতিবার কথা হয় সমাজের বৈঠকে। যেখানে লিমা আশ্বস্ত করেন সে আর যোগাযোগ রাখবেন না তার পরকীয়া প্রেমিকের সঙ্গে।

তবে বৈঠকের একদিন পর শনিবার সকালে বাড়ির পাশের পুকুরে জয়নালের লাশ দেখতে পায় এলাকাবাসী। এ খবর ছড়িয়ে পড়লে লিমা কৌশলে পালানোর চেষ্টা করে কিন্তু এলাকাবাসী তাকে আটক করে পুলিশে খবর দেয়। এ ঘটনার পর পুলিশ জয়নালের পেটে ছুরিকাঘাটের ক্ষত ও তার লিঙ্গ কাটা দেখতে পায়। পরে ময়নাতদন্ত করা হয়।

এ ঘটনায় শনিবার রাতে জয়নালের ভাই মহিউদ্দিন বাদী হয়ে মামলা দায়ের করেন। এতে জয়নালের স্ত্রী লিমা আক্তারকে ২ নম্বর আসামি এবং তার পরকীয়া প্রেমিক শাহাদাত হোসনে কাইয়ুমকে এক নম্বর আসামি করা হয়। পরে রবিবার সন্ধ্যা ৬টায় অভিযান চালিয়ে শাহাদাত হোসেন কাইয়ুমকেও গ্রেপ্তার করা হয়েছে বলে জানান সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) সুমন বণিক।

পূর্বকোণ/মামুন/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 811 People

সম্পর্কিত পোস্ট