চট্টগ্রাম সোমবার, ১০ মে, ২০২১

১০ এপ্রিল, ২০২১ | ১০:০৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

মা ও শিশু হাসপাতালের ভ্রাম্যমাণ করোনা চিকিৎসা কার্যক্রম শুরু

চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের উদ্যোগে করোনা রোগীদের চিকিৎসা সেবায় ভ্রাম্যমাণ করোনা মেডিকেল টিমের কার্যক্রম শুরু হয়েছে।
শনিবার (১০ এপ্রিল) কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন হাসপাতালের ভারপ্রাপ্ত প্রেসিডেন্ট ও করোনা ম্যানেজমেন্ট টিমের চেয়ারম্যান সৈয়দ মোহাম্মদ মোরশেদ হোসেন।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন করোনা ম্যানেজমেন্ট টিমের মেম্বার সেক্রেটারি মো. রেজাউল করিম আজাদ ও জয়েন্ট জেনারেল সেক্রেটারি ডা. মো. আরিফুল আমীন। প্রধান অতিথি মোরশেদ হোসেন বলেন, করোনা রোগীদের জন্য এই মোবাইল চিকিৎসা সেবা কার্যক্রম হাসপাতালের আরেকটি যুগান্তকারী পদক্ষেপ। এর মাধ্যমে করোনা রোগীরা ঘরে বসেই চিকিৎসা সেবা পাবেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার মো. জাবেদ আবছার চৌধুরী, মো. আহছান উল্যাহ, এস এম কুতুব উদ্দিন, মো. জাহিদুল হাসান, মো. হারুন ইউছুপ, এম জাকির হোসেন তালুকদার, মোহাম্মদ সাগির, চমাশিহা মেডিকেল কলেজের প্রিন্সিপাল প্রফেসর মোস্তাক আহমেদ, পরিচালক ডা. মো. নূরুল হক, প্রফেসর মাহমুদ আহমেদ চৌধুরী আরজু, মোহাম্মদ মোশাররফ হোসাইন, ডা. এ কে এম আশরাফুল করিম, ডা. মো. আবু সৈয়দ চৌধুরী, সহকারী অধ্যাপক ডা. কামাল হোসেন জুয়েল, ডা. ফাহিম হাসান রেজা প্রমুখ।

উল্লেখ্য, চট্টগ্রাম চেম্বারের প্রেসিডেন্ট মাহবুবুল আলম ভ্রাম্যমাণ চিকিৎসা সেবার জন্য একটি মাইক্রোবাস সরবরাহ করেন। প্রতিদিন সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত এই মোবাইল টিমের কার্যক্রম চলমান থাকবে। সেবা পেতে ০১৭৯১-৬০৫০২২, ০১৮৮৪-৪৯৪৯৪২, ০১৯৩৩-৮৫০৯৬০ নম্বরে যোগাযোগ করা যাবে।

পূর্বকোণ/মামুন/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 263 People

সম্পর্কিত পোস্ট