চট্টগ্রাম মঙ্গলবার, ১১ মে, ২০২১

১০ এপ্রিল, ২০২১ | ৬:১৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

পটিয়ায় হেফাজতের ৫ নেতাকর্মী গ্রেপ্তার

চট্টগ্রামের পটিয়া থানায় হামলার ঘটনায় দায়ের হওয়া মামলায় হেফাজতের ৫ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (১০ এপ্রিল) দিনগত রাতে উপজেলার শোভনদন্ডী ও জিরি ইউনিয়নের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার শোভনদন্ডী ইউনিয়নের ইমতিয়াজ হোসেন, মাওলানা আরিফুল ইসলাম, মো. বেলাল উদ্দিন, জিরি ইউনিয়নের মো. জসিম উদ্দিন ও মো. খোরশেদ আলম।

বিষয়টি নিশ্চিত করেছেন পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম মজুমদার। তিনি পূর্বকোণকে বলেন, ‌‘কিছুদিন আগে বিক্ষোভ মিছিলের নামে হেফাজতের নেতাকর্মীরা পটিয়া থানার সিকিউরিটির রুমের গ্লাস ও লাইট ভাংচুর করেছে। এই ঘটনায় হেফাজতের ৫ নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। যারা এই ঘটনায় সাথে জড়িত তাদের সবাইকে গ্রেপ্তার করা হবে।’

এর আগে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর দেশে আগমণকে কেন্দ্র করে হাটহাজারীতে পুলিশ ও হেফাজতের নেতাকর্মীদের সংঘর্ষের জেরে পটিয়া থানার সিকিউরিটির রুমের গ্লাস ও লাইট ভাংচুর করা হয়। এ ঘটনায় পটিয়া থানার উপ-পরিদর্শক মো. বোরহান উদ্দিন বাদী হয়ে অজ্ঞাতনামা ৭০০ হেফাজত নেতাকর্মীদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেন।

পূর্বকোণ/মামুন/এএইচ

শেয়ার করুন
The Post Viewed By: 468 People

সম্পর্কিত পোস্ট