চট্টগ্রাম মঙ্গলবার, ১১ মে, ২০২১

১০ এপ্রিল, ২০২১ | ১২:৪৬ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

গণপূর্তের ঠিকাদারকে মারধরের ঘটনায় গ্রেপ্তার আরও একজনক

আগ্রাবাদের গণপূর্ত বিভাগেরর কক্ষে ঢুকে ঠিকাদারকে মারধর ও কর্মকর্তাকে হুমকির ঘটনায় মনির নামে আরও একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (৯ এপ্রিল) বিকেলে আগ্রাবাদ সিজিএস কলোনাী থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার মনিরের বিরুদ্ধে অস্ত্রসহ একাধিক মামলা রয়েছে বলে অভিযোগ আছে।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন। তিনি বলেন, গণপূর্ত বিভাগের কর্মকর্তাকে হুমকি ও ঠিকাদারকে মারধরের ঘটনায় অভিযুক্ত মনির। সম্প্রতি তাদের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্রও জমা দেয়া হয়েছে। তাতেও তার সম্পৃক্ততা পাওয়া গেছে। শুক্রবার সিজিএস কলোনীতে অবস্থান করছে, এমন তথ্য পেয়ে পুলিশ তাকে গ্রেপ্তার করে। শনিবার তাকে আদালতে পাঠানো হবে।

 

এর আগে গত ৭ ফেব্রুয়ারি গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলীর কক্ষে সভা ছিল। সভায় নির্বাহী প্রকৌশলী হাসান ইবনে কামাল সংশ্লিষ্ট কয়েকজন প্রকৌশলী ও ঠিকাদারি প্রতিষ্ঠান আনাস ট্রেডিং ইন্টারন্যাশনালের মালিক খলিলুর রহমান উপস্থিত ছিলেন। এসময় এসএম পারভেজের নেতৃত্বে মিজান, স্বপন, জালাল, মনির, বাপ্পি ও রিয়াদ নির্বাহী প্রকৌশলীর কক্ষে প্রবেশ করে ঠিকাদার খলিলুরকে মারধর শুরু করেন। কক্ষে উপস্থি প্রকৌশলীরা প্রতিবাদ করলে তাদের হত্যার হুমকি দিয়ে চুপ থাকতে বলেন। ঘটনার পর এসএম পারভেজকে গ্রেপ্তার করে পুলিশ।

 

পূর্বকোণ/মামুন/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 273 People

সম্পর্কিত পোস্ট