চট্টগ্রাম সোমবার, ১০ মে, ২০২১

সর্বশেষ:

১০ এপ্রিল, ২০২১ | ১২:২৫ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

ছিনতাইকারি দম্পতি গ্রেপ্তার, ২৯টি চোরাই মোবাইল ও নগদ টাকা উদ্ধার

নগরীর চান্দগাঁও সিএন্ডবি বিসিক শিল্প এলাকা থেকে ছিনতাইকারি দম্পতিকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় শাপলা সবুজ সংঘের নেতৃবৃন্দ। তাদের কাছ থেকে প্রথমে নগদ প্রায় ২৫ হাজার টাকা এবং ছয়টি মোবাইলও উদ্ধার করা হয়। পরে চারটি মোবাইল প্রকৃত মালিককে ফেরত দেয়া হয়। গত বৃহস্পতিবার সন্ধ্যায় এই ঘটনা ঘটে।

আটক দুই ছিনতাইকারিকে নিয়ে পুলিশ অভিযানে নেমে তাদের মৌলভীপুকুর পাড়স্ত বাসা থেকে আরো ২৭টি চোরাই মোবাইল উদ্ধার করে। এই ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা হয়েছে।

শাপলা সবুজ সংঘ ক্লাবের সভাপতি হাজী ওমর খৈয়ম তৈয়ব পূর্বকোণকে জানান, শুক্রবার সন্ধ্যায় তিনি বিসিক শিল্প এলাকায় নারী শ্রমিকদের জটলা দেখে দাঁড়ান। নারী শ্রমিকদের সাথে কথা বলে জানতে পারেন কারো কারো মোবাইল এবং টাকা খোয়া গেছে। এসময় সেখানে দায়িত্বরত নিরাপত্তা প্রহরী এবং নারী শ্রমিকদের সহযোগিতায় জান্নাত আরা নামে এক ছিনতাইকারিকে আটক করে ক্লাবে নিয়ে আসেন। ক্লাবের সাধারণ সম্পাদক হাজী জসিম উদ্দিনসহ অন্যান্য কর্মকর্তারাও উপস্থিত হন। কৌশলে জান্নাত আরার স্বামী মোহাম্মদ ইমনকেও ডেকে আনা হয়। তিনি জানান, এরা নারী শ্রমিকদের কাছ থেকে কৌশলে বেতনের টাকা এবং মোবাইল ছিনিয়ে নেয়।

জানতে চাইলে চান্দগাঁও থানার এস আই জাকির হোসেন পূর্বকোণকে বলেন, তিনি ঘটনাস্থল থেকে ওই নারী ছিনতাইকারিকে আটক করে গত বৃহস্পতিবার রাতে থানায় নিয়ে যান। থানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাদের বাসায় চোরাই মোবাইল থাকার কথা স্বীকার করে। ছিনতাইকারি দম্পতির দেয়া তথ্যমতে মৌলভীপুকুর পাড়স্থ তাদের ভাড়া বাসায় অভিযান চালিয়ে আরো ২৭টি চোরাই মোবাইল উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মামলা হয়েছে।

পূর্বকোণ/মামুন/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 342 People

সম্পর্কিত পোস্ট