চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

পটিয়ায় গাড়ির গ্যাস সিলিন্ডার বিষ্ফোরণে ১৭ যাত্রী আহত

নিজস্ব প্রতিবেদক

২৬ জুন, ২০১৯ | ১:১৫ পূর্বাহ্ণ

পটিয়ায় হাইচ গাড়ির গ্যাস সিলিন্ডার বিষ্ফোরণে ১৭ জন যাত্রী আহত হয়েছে। গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১০টায় পটিয়া পৌরসভার পিটিআই ট্রেনিং সেন্টার এর সামনে এ দূঘর্টনা ঘটে। পটিয়া থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের সহযোগিতায় আহতদের দ্রুত উদ্ধার করে পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তাদের সবাই অবস্থা আশংঙ্ক্ষাজনক হওয়ায় চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহতরা হলেন আবুল কালাম, আবদুল আলম, মো. জহির, আরিফ, তৌহিদুল ইসলাম, মো. লোকমান মিয়া, ইদ্রিস মিয়া, মো. হেলাল, মো. বেলাল, মো. জাহাঙ্গীর, মো. মামুন, মো. আবির।
প্রত্যাক্ষদর্শী সূত্রে জানাযায়, সাতকানিয়া উপজেলার ঢাকা মেট্টো- চ-১৩-৩০৬৬ একটি হাইচ নিয়ে চট্টগ্রাম বিমান বন্দরে এক প্রবাসীকে বিদায় দিয়ে বাড়ি ফেরার পথে পটিয়া পৌরসভার পিটিআই এলাকায় পৌছলে গাড়ির গ্যাস সিলিন্ডার বিষ্ফোরণ হয়ে ১৭ জন যাত্রী দগ্ধ হয়। স্থানীয় ও ফায়ার সার্ভিসের লোকজন তাদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন।
এ ব্যাপার পটিয়া হাসপাতালের কর্তব্যরত ডা. সৈয়দ রিদুয়ানুর হক জানান, গাড়ির গ্যাস সিলিন্ডার বিষ্ফোরণে অন্তত ১৭ জন আহত হয়েছে এদের মধ্যে ৩ জন শিশু রয়েছে। আগুন পুড়ে যাওয়ার কারণে তাদের উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট