চট্টগ্রাম বুধবার, ১৪ এপ্রিল, ২০২১

সর্বশেষ:

৯ এপ্রিল, ২০২১ | ১২:২৩ পূর্বাহ্ণ

সাতকানিয়া সংবাদদাতা

বন্ধুকে উদ্ধার করতে গিয়ে কুড়ালের কোপে যুবক খুন

চট্টগ্রামের সাতকানিয়ায় বন্ধুকে উদ্ধার করতে গিয়ে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের কুড়ালের কোপে মো. তারেক (২৫) নামের এক যুবক নিহত হয়েছেন। তারেক উপজেলার ছদাহা ইউনিয়নের মুহুরী পাড়ার ছিদ্দিক আহমদের ছেলে।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) সন্ধ্যা ৭টায় উপজেলার ছদাহা ইউনিয়নের মাঝের পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনার ছুরিকাঘাতে ছদাহা ইউনিয়েনের মুহুরী পাড়ার শাহ আলমের ছেলে মো. হেলাল উদ্দিন (২২) ও একই ইউনিয়েনের হাসমতের দোকান এলাকার ভূঁইয়া বাড়ির মো. এনামুল হকের ছেলে মো. শহিদ (২২) গুরুতর আহত হয়েছেন। তারা দু’জন বন্ধু বলে জানা গেছে। বর্তমানে তারা চমেক হাসপাতালে চিকিৎসাধীন।

খুন হওয়া তারেকের চাচাতো ভাই ফরহাদ ইসলাম জানান, ছদাহা ইউনিয়নের নুনুর বাপেরহাট এলাকার মিনহাজ ও জুয়েলের সঙ্গে একবছর ধরে তারেকের বন্ধু শহিদের বিরোধ চলে আসছিল। বৃহস্পতিবার বিকালে চাকরির কারণে শহিদ নুনুর বাপের হাটে গেলে তাকে আটক করে মিনহাজ ও জুয়েলসহ তাদের সাঙ্গ-পাঙ্গরা বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে। খবর পেয়ে নিহত তারেক ও তার তিন বন্ধু হেলাল, আবদুল্লাহ ও রকিবকে সাথে নিয়ে অটোরিক্সাযোগে ঘটনাস্থলে গেলে সেখানে মিনহাজরা প্রথমে তারেককে কুড়াল দিয়ে দুই পায়ে কুপিয়ে গুরুতর জখম করে ফেলে চলে যায়। এতে অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই মারা যান তারেক। এ সময় হামলাকারীদের ছুরিকাঘাতে গুরুতর আহত হন হেলালও।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, প্রাথমিকভাবে পূর্ব বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। গুরুতর আহত দুইজনকে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। অপরাধীদের ধরার জন্য ইতোমধ্যে পুলিশ কাজ শুরু করেছে।

পূর্বকোণ/মামুন/এএইচ

শেয়ার করুন
The Post Viewed By: 577 People

সম্পর্কিত পোস্ট