চট্টগ্রাম বুধবার, ১৪ এপ্রিল, ২০২১

সর্বশেষ:

৮ এপ্রিল, ২০২১ | ১১:৫৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

স্বাস্থ্যবিধি নিশ্চিতে চট্টগ্রামে অভিযান, সাড়ে ৪৬ হাজার টাকা জরিমানা

লকডাউনের চতুর্থ দিনে স্বাস্থ্যবিধি নিশ্চিতে চট্টগ্রাম নগরীতে অভিযান চালিয়েছে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। অভিযানে হোটেল, রেস্টুরেন্ট, বাসচালক এবং পথচারীদের কাছ থেকে ৪৬ হাজার ৮০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) ডবলমুরিং, কোতোয়ালী, সদরঘাট, পাহাড়তলী, কোর্ট বিল্ডিং, ফিরিঙ্গিবাজার, টেরিবাজার, চকবাজার, জিইসি, ওয়াসা, পতেঙ্গা, ইপিজেড ও বন্দর এলাকায় এই অভিযান পরিচালনা করা হয়।

অভিযান পরিচালনা করেন চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ইনামুল হাছান, নিবেদিতা চাকমা, মো. আশরাফুল আলম, গালিব চৌধুরী, ফাহমিদা আফরোজ ও মো. জিল্লুর রহমান।

নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী বলেন, লকডাউনের চতুর্থ দিনেও নগরীতে মানা হচ্ছে না স্বাস্থবিধি। সরকারি নির্দেশনায় অর্ধেক আসন খালি রেখে যাত্রী পরিবহন করার কথা বলা হলেও মানা হয়নি এ নিয়ম। অন্যদিকে হোটেল, রেস্টুরেন্টে ক্রেতাকে বসিয়ে খাবার পরিবেশন করতে নিষেধাজ্ঞা থাকলেও তা মানা হয়নি। পাশাপাশি সারাদেশে ক্রমশহারে করোনা সংক্রমণ বেড়ে গেলেও এখনো মাস্ক পরায় উদাসিন কিছুকিছু পথচারী। সবমিলিয়ে নগরীতে ভ্রাম্যমাণ আদালতের পরিচালিত ৬টি অভিযানে ৪৬ হাজার ৮০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

পূর্বকোণ/মামুন/এএইচ

শেয়ার করুন
The Post Viewed By: 217 People

সম্পর্কিত পোস্ট