চট্টগ্রাম বুধবার, ১৪ এপ্রিল, ২০২১

সর্বশেষ:

৮ এপ্রিল, ২০২১ | ১১:৪৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চান্দগাঁও সিএন্ডবি থেকে নারী ছিনতাইকারিকে আটক করে পুলিশে সোপর্দ

নগরীর চান্দগাঁও সিএন্ডবি বিসিক শিল্প এলাকা থেকে এক নারী ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় শাপল সবুজ সংঘের নেতৃবৃন্দ। তাদের কাছ থেকে নগদ টাকা এবং ছয়টি মোবাইলও উদ্ধার করা হয়। পরে চারটি মোবাইল প্রকৃত মালিককে ফেরত দেয়া হয়।

শাপলা সবুজ সংঘ ক্লাবের সভাপতি হাজী ওমর খৈয়ম তৈয়ব পূর্বকোণকে জানান, গতকাল সন্ধ্যায় তিনি বিসিক শিল্প এলাকায় নারী শ্রমিকদের জটলা দেখে দাড়াঁন। নারী শ্রমিকরে সাথে কথা বলে জানতে পারেন কারো কারো মোবাইল এবং টাকা খোয়া গেছে। এসময় সেখানে দায়িত্বরত নিরাপত্তা প্রহরী এবং নারী শ্রমিকের সহযোগিতায় জান্নাত আরা নামে এক ছিনতাইকারিকে আটক করে ক্লাবে নিয়ে আসেন। ক্লাবের সাধারণ সম্পাদক হাজী জসিম উদ্দিনসহ অন্যান্য কর্মকর্তারাও উপস্থিত হন। কৌশলে জান্নাত আরার স্বামী মোহাম্মদ ইমনকেও ডেকে আনা হয়। তিনি জানান, এরা নারী শ্রমিকদের কাছ থেকে কৌশলে বেতনের টাকা এবং মোবাইল ছিনিয়ে নেয়।

জানতে চাইলে চান্দগাঁও থানার এস আই জাকির হোসেন পূর্বকোণকে বলেন, তিনি ঘটনাস্থল থেকে ওই নারী ছিনতাইকারিকে আটক করে থানায় নিয়ে গেছেন। বিষয়টি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে জানিয়েছেন। তিনি যেভাবে বলবেন সেভাবে ব্যবস্থা গ্রহণ করা হবে।

পূর্বকোণ/মামুন

শেয়ার করুন
The Post Viewed By: 399 People

সম্পর্কিত পোস্ট