চট্টগ্রাম সোমবার, ১৮ অক্টোবর, ২০২১

সর্বশেষ:

২৪ জুন, ২০১৯ | ১০:৪১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চকরিয়ায় সন্ত্রাসী হামলায় দুই পুলিশ সদস্য আহত, অস্ত্রসহ আটক ২

কক্সবাজারের চকরিয়ায় পুলিশ-সন্ত্রাসী ধাওয়া ও হামলার ঘটনা ঘটেছে। হামলায় এসআইসহ পুলিশের দুই সদস্য আহত হয়েছেন। পরে একটি কাটা বন্দুক (এলজি), ৫ রাউন্ড তাজা কার্তুজ ও তিন রাউন্ড কার্তুজের খোসাসহ দুইজনকে আটক করা হয়েছে। সোমবার (২৪জুন) রাত সাড়ে ৮টার দিকে ও উপজেলার পশ্চিম বড় ভেওলা ইউনিয়নস্থ লালব্রীজের নিকটবর্তী চিংড়ি ঘেরে এ ঘটনা ঘটে।
আটকদের মধ্যে জমির উদ্দিনকে (৩৫) আটক দেখানো হয়েছে। অপর একজন মো. আবদুল্লাকে (২৬) জিজ্ঞাসাবাদ করতে পুলিশি হেফাজতে রাখা হয়েছে।
আটক জমির উদ্দিন পশ্চিম বড় ভেওলার লালব্রীজ এলাকার আনোয়ার হোসেনের ছেলে। পুলিশি হেফাজতে রাখা আবদুুল্লাহ পূর্ব বড় ভেওলার ইদমনি গ্রামের কবির আহমদের ছেলে।
সশস্ত্র সন্ত্রাসীদের হামলায় চকরিয়া থানার সহকারী পরিদর্শক (এসআই) আবদুল বাতেন ও কনস্টেবল পিযুষ সিংহ আহত হয়েছেন। দু’জনকেই চকরিয়া সরকারি হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।
এসআই আবদুল বাতেন বলেন, চিংড়ি ঘেরে সশস্ত্র সন্ত্রাসীরা জড়ো হয়। খবর পেয়ে পুলিশ ফোর্স নিয়ে অভিযানে গেলে সন্ত্রাসীরা হামলা চালায়। এতে ধাওয়া-পাল্টা ধাওয়া করলে আমরা আহত হই।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাবিবুর রহমান বলেন, আটক সন্ত্রাসীর বিরুদ্ধে অস্ত্র আইন ও পুলিশ এসল্টের অভিযোগে মামলা দায়ের হয়েছে।

পূর্বকোণ/রাশেদ

শেয়ার করুন
The Post Viewed By: 458 People

সম্পর্কিত পোস্ট