চট্টগ্রাম সোমবার, ১৮ অক্টোবর, ২০২১

সর্বশেষ:

২৪ জুন, ২০১৯ | ৩:৪৪ অপরাহ্ণ

চমেকে ভুয়া এনএসআই আটক

নগরীর চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আব্দুল মন্নান (২২) নামের জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) এক ভুয়া সদস্যকে আটক করেছে পুলিশ।

আজ সোমবার (২৪ জুন) সকাল ১১টার দিকে হাসপাতালের ২৮ নম্বর ওয়ার্ড থেকে তাকে আটক করা হয়। আটক আব্দুল মন্নান ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলার দুর্গাপুর এলাকার রবিউল আলমের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, সোমবার সকাল ১১টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ২৮ নম্বর নিউরো সার্জারি ওয়ার্ডে পুলিশ সদস্য ইমরানের সঙ্গে কথা কাটাকাটির হয় আব্দুল মান্নানের। এক পর্যায়ে আব্দুল মান্নান নিজেকে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) জুনিয়র ফিল্ড অফিসার পরিচয় দেয়। পুলিশ চ্যালেঞ্জ করে তাকে আটক করে চমেক হাসপাতাল পুলিশ ক্যাম্পে নিয়ে আসেন। পরবর্তীতে তাকে আইডেন্টিফাই করে ভুয়া সনাক্ত করেন চট্টগ্রামে এনএসআই মেট্রো শাখার প্রধান উপ-পরিচালক মোহাম্মদ আলী, চমেক হাসপাতালে কর্মরত এনএসআই মো. শাহ আলম ও ডিএসবি এএসআই আলাউদ্দিন তালুকদার।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার পূর্বকোণ অনলাইনকে বলেন, জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) পরিচয়দানকারী এক ভুয়া সদস্য আটক করেছি। তাকে পাঁচলাইশ থানায় হস্তান্তর করা হয়েছে।

পূর্বকোণ/ময়মী

শেয়ার করুন
The Post Viewed By: 446 People

সম্পর্কিত পোস্ট