চট্টগ্রাম সোমবার, ১৮ অক্টোবর, ২০২১

সর্বশেষ:

২৪ জুন, ২০১৯ | ১:০৬ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা, লামা

নারী নির্যাতন ও মানবপাচার মামলা লামায় ৩ আসামি গ্রেপ্তার

বান্দরবানের লামা উপজেলায় নারী নির্যাতন ও মানব পাচার মামলার তিন পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে লামা পুলিশ। গত শনিবার ভোরে উপজেলার ফাঁসিয়াখালী ও লামা সদর ইউনিয়নের পৃথক স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হল, ফাঁসিয়াখালী ইউনিয়নের বড়ছনখোলা গ্রামের বাসিন্দা নুরুল ইসলামের ছেলে নুর মোহাম্মদ (৩৫), লামা সদর ইউনিয়নের চিউনিখাল গ্রামের বাসিন্দা আলী নেওয়াজের ছেলে মো. হাবিব (৪৫) ও হযরত আলীর ছেলে মো. আনোয়ার (৩৮)।
সূত্র জানায়, ২০১৭ ও ২০১৫ সালে নুর মোহাম্মদের বিরুদ্ধে মানব পাচার, নারী ও শিশু নির্যাতন আইনে থানায় মামলা হয়। তার নামে মোট চারটি মামলা রয়েছে। এদিকে হাবিব ও আনোয়ারের বিরুদ্ধেও চলতি বছর লামা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা হয়। এসব মামলায় আদালত আসামিদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। গ্রেপ্তারি পরোয়ানা জারির পর থেকে আসামিরা পলাতক ছিলেন। পরে গ্রেপ্তারি পরোয়ানা মূলে থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক রাম প্রসাদ ও সুজন ভৌমিকের নেতৃত্বে পুলিশ সদস্যরা অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করেন।
এ বিষয়ে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা বলেন, গ্রেপ্তারকৃত আসামিদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

শেয়ার করুন
The Post Viewed By: 340 People

সম্পর্কিত পোস্ট