চট্টগ্রাম বুধবার, ২০ অক্টোবর, ২০২১

সর্বশেষ:

২৩ জুন, ২০১৯ | ৮:৫০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

দোহাজারীতে গৃহবধূর আত্মহত্যা

চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভার দেওয়ানহাট হিন্দুপাড়া এলাকায় বিষপান করে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। নিহত গৃহবধূর নাম রুমি দে (২২) ও তিনি প্রবাসী প্রবীর কান্তি দে’র স্ত্রী। পারিবারিক কলহের জের ধরে তিনি আত্মহত্যা করেছে বলে জানা যায়।
স্থানীয়রা জানান, আজ সকালে রুমি দে তার শ্বশুরবাড়ির লোকজনদের সাথে ঝগড়া বিবাদের জের ধরে নিজের শয়নকক্ষে গিয়ে বিষপান করে। মুমূর্ষু অবস্থায় দোহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। নিহত রুমি দে’র লাশ হাসপাতালে ফেলে তার শ্বশুরবাড়ির লোকজন পালিয়ে যায়। রুমির লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়। খবর পেয়ে চন্দনাইশ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।
এদিকে রুমির পরিবারের দাবি তার শ্বশুর পক্ষের লোকজন রুমিকে মারধর করে জোরপূর্বক বিষপান করিয়ে হত্যা করে পালিয়ে যায়।
জানা যায়, রুমির স্বামী প্রদীপ কান্তি দে দীর্ঘ এক বছর পূর্বে জীবিকার তাগিদে ওমানে অবস্থান করছেন। রুমি কক্সবাজার জেলার ঈদগা হিন্দুরপাড়ার অর্ধবিন্দু দে’র মেয়ে। তার সাথে দেওয়ানহাট এলাকার মৃত রাজেন্দ্র দে’র ছেলে প্রদীপ কান্তি দে’র সাথে ৩ বছর আগে বিয়ে হয়। তাদের সংসারে একটি কন্যা সন্তানও রয়েছে।
চন্দনাইশ থানা অফিসার ইনচার্জ (ওসি) কেশব চক্রবর্তী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সংবাদ পেয়ে বিকেলে ঘটনাস্থলে পুলিশ পৌঁছায়। ইতিমধ্যে নিহতের লাশ ময়নাতদন্তের কাজ সম্পন্ন হয়েছে বলে জানতে পারেন। প্রতিবেদন লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল বলে জানা যায়।

শেয়ার করুন
The Post Viewed By: 350 People

সম্পর্কিত পোস্ট