চট্টগ্রাম সোমবার, ১৮ অক্টোবর, ২০২১

সর্বশেষ:

২৩ জুন, ২০১৯ | ৭:১৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

পুলিশের সোর্স খুন : নানা বাড়ি থেকে গ্রেপ্তার খুনি

নগরীর ইপিজেডে পুলিশের সোর্স মোবারক হত্যার ঘটনায় জড়িত আব্দুল কাইয়ুম (২৫) নামে এক আসামিকে মোংলা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (২২ জুন) গভীর রাতে প্রযুক্তির সহায়তায় বাগেরহাটের মোংলা থানার পৌর এলাকা থেকে আসামি আব্দুল কাইয়ুমকে (২৫) গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছে ইপিজেড থানা পুলিশ।

গ্রেপ্তার হওয়া আব্দুল কাইয়ুম বাগেরহাট জেলার মোড়লগঞ্জ থানার বারৈখালী গ্রামের আব্দুস সোহানের ছেলে। গ্রেপ্তারের সময় আসামি কাইয়ুম নানা বাড়িতে ছিলেন বলে পূর্বকোণকে জানান ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর নুরুল হুদা।

তিনি পূর্বকোণকে বলেন, বৃহস্পতিবার দুপুরে মাইলের মাথার বিমানবন্দরগামী সড়কের পাশে একটি বারে মদপান করার সময় উভয়ের কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। একপর্যায়ে আসামি কাইয়ুম বাইরে এসে দুই সহযোগীর মাধ্যমে টং দোকান থেকে ছুরি নিয়ে মোবারককে আঘাত করে পালিয়ে যায়। এতে রক্তক্ষরণ হয়ে মারা যায় মোবারক। ঘটনা তদন্তকালে কাইয়ুমসহ তার দুই সহযোগীর জড়িত থাকার তথ্য পায় পুলিশ। পরে মুঠোফোনে অবস্থান সনাক্ত করে মোংলা পৌর এলাকায় নানার বাড়িতে আত্মগোপনে থাকা অবস্থায় তাকে গ্রেপ্তার করা হয়। পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ড হয়েছে বলে জানান তিনি। এছাড়া পলাতক দুই সহযোগীকে ধরতে অভিযান চলছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, নিহত মোবারক হোসেনের বাড়ি বরিশালের বাকেরগঞ্জ থানার শিয়ালগুলি এলাকায়। তিনি মৃত ফজর আলী হাওলাদারের ছেলে। নগরীর ব্যাংক কলোনি এলাকার আমির সাধুর বাসায় ভাড়া থাকতেন মোবারক। 

পূর্বকোণ/ আল-আমিন সিকদার

শেয়ার করুন
The Post Viewed By: 568 People

সম্পর্কিত পোস্ট