চট্টগ্রাম শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১

৯ মার্চ, ২০২১ | ১২:০০ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

পেনিনসুলায় আন্তর্জাতিক নারী দিবস উদযাপিত

নারী সমাজের প্রতি সম্মান জানিয়ে নানা আনুষ্ঠানিকতায় ‘আন্তর্জাতিক নারী দিবস-২০২১ উদযাপন করেছে চট্টগ্রামের তারকা হোটেল দি পেনিনসুলা চিটাগাং।

এ উপলক্ষ্যে পেনিনসুলার সফল অগ্রযাত্রায় নারী কর্মীদের অবদান ও সহযোগিতা স্মরণ করে সকল নারী কর্মীকে আনুষ্ঠানিকভাবে সম্মানিত করা হয় এবং কেক কাটার মাধ্যমে নারী দিবস উদযাপন করা হয়।

এছাড়া আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষ্যে পেনিনসুলার ১৫ তলায় রুফটপ ওজন লাউঞ্জে শুধুমাত্র নারীদের জন্য স্পেশাল হাই-টি পার্টির আয়োজন করা হয়। মাত্র ৭৩১ টাকার এই হাই-টি পার্টিতে নারীরা বাই-ওয়ান গেট ওয়ান অফার উপভোগ করেন।

অপরদিকে নারী দিবস উপলক্ষ্যে পেনিনসুলার গ্রাউন্ড ফ্লোরের সেইন্টস ক্যাফেতে ছিলো নারীদের জন্য উৎসবমুখর এবং আনন্দদায়ক গেমিং ও খাওয়া-দাওয়ার আয়োজন। ‘স্পিন দ্যা হুইল’ শিরোনামে আয়োজিত এই ইন্টারেক্টিভ গেমিং আয়োজনে ঘুর্ণায়মান চাকার মাধ্যমে নারীরা ফ্রি ডেজার্ট, বেভারেজ, টি-শার্টসহ নানা উপহার সামগ্রী জিতে নেওয়ার সুযোগ পেয়েছেন।

পেনিনসুলা চিটাগাং-এর মার্কেটিং এক্সিকিউটিভ সামিরা ইসলাম জানান, আন্তর্জাতিক নারী দিবসে পেনিনসুলা চিটাগাং নারীদের প্রতি বিশেষ সম্মান জানিয়ে দিনটিকে নানা আনুষ্ঠানিকতায় উদযাপন করেছে। পেনিনসুলার আয়োজনে নারীরা দিনটিকে আনন্দমুখরভাবে উদযাপনের সুযোগ পেয়েছে।

পূর্বকোণ/মামুন/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 722 People

সম্পর্কিত পোস্ট