চট্টগ্রাম শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১

৬ মার্চ, ২০২১ | ৬:৪১ অপরাহ্ণ

কক্সবাজার সংবাদদাতা

কক্সবাজারে ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে টাকা লুট

কক্সবাজারের খুরুশকুলে জাফর আলম (৪৭) নামের এক ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে ৫৫ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার (৫ মার্চ) দিবাগত রাত ১টায় দক্ষিণ ডেইলপাড়ার ফরেস্ট অফিস এলাকায় এই ঘটনা ঘটে। পরে আহত অবস্থায় জাফর আলমকে কক্সবাজার সদর হাসপাতালের ভর্তি করা হয়েছে।

ছিনতাইয়ের শিকার জাফর আলম খুরুশকুল ৩ নম্বর ওয়ার্ডের দক্ষিণ রাস্তারপাড়া এলাকার রশিদ আহমদের ছেলে।

জাফর আলমের ছোট ভাই মো. শামসুল আলম বলেন, ‘শুক্রবার এশারের নামাজের পর আমার ভাই খুরুশকুল দরগার ডেইল এলাকার একটি মাহফিলে যান। মাহফিল শেষে বাড়ি ফেরার পথে একদল দুর্বৃত্ত পথ গতিরোধ করে আমার ভাইকে ছুরিকাঘাত করে। এক পর্যায়ে তারা ভাইয়ের কাছে থাকা ৫৫ হাজার টাকা, মোবাইল সেট ও বিকাশে থাকা ১০ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। হামলাকারীরা ৮-১০ জন ছিল। এর মধ্যে কয়েকজনকে আমার ভাই চিনতে পেরেছে।’

কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার শাহীন মো. আব্দুর রহমান বলেন, রাত ২টার দিকে জাফর আলম নামের একব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। কিছু জায়গায় ছুরির আঘাত, কিছু জায়গায় থেতলানোর মতো আঘাত আছে। তাকে হাসপাতালে চিকিৎসাসেবা দেওয়া হচ্ছে।

এ বিষয়ে কক্সবাজার সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বিপুল চন্দ্র বলেন, ‌‘খুরুশকুল এলাকায় ছিনতাই বা ডাকাতির ঘটনার বিষয়ে আমাকে কেউ অবগত করেনি। যদি ঘটনা ঘটে বা হাসপাতালে ভর্তি থাকে তাহলে ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন
The Post Viewed By: 312 People

সম্পর্কিত পোস্ট