চট্টগ্রাম রবিবার, ১১ এপ্রিল, ২০২১

৬ মার্চ, ২০২১ | ১:৩৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

দক্ষিণ চট্টগ্রাম: ৮ কলেজে ছাত্রদলের নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা

দক্ষিণ চট্টগ্রামের ৮ কলেজে ছাত্রদলের নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। গত ৪ মার্চ ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সহ-দপ্তর সম্পাদক আজিজুল হক সোহেলের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। কমিটি গঠনের সত্যতা স্বীকার করে দক্ষিণ জেলা ছাত্রদলের সভাপতি মো. শহীদুল আলম শহীদ দৈনিক পূর্বকোণকে বলেন, ‘দক্ষিণ জেলার ১৬ কলেজের মধ্যে প্রথম দফায় ৮ কলেজের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। ঘোষিত কমিটিকে ৬০ দিনের মধ্যে তাদের অধীনস্থ সকল ইউনিট কমিটি গঠনের নির্দেশনা দেওয়া হয়েছে। অবশিষ্ট ৮ কলেজ কমিটি পর্যায়ক্রমে ঘোষণা দেওয়া হবে।’

ঘোষিত কমিটির ৮ কলেজ হচ্ছে, বোয়ালখালী সিরাজুল ইসলাম ডিগ্রি কলেজ, লোহাগাড়া বার আউলিয়া কলেজ, পশ্চিম বাঁশখালী উপকূলীয় ডিগ্রি কলেজ, বাঁশখালী ডিগ্রি কলেজ, সাতকানিয়া কলেজ, বোয়ালখালী হাজি নুরুল হক ডিগ্রি কলেজ, চন্দনাইশ গাছবাড়িয়া সরকারি কলেজ ও পটিয়া খলিল মীর কলেজ। নতুন ঘোষিত কমিটির বোয়ালখালী সিরাজুল ইসলাম ডিগ্রি কলেজ শাখায় ইকরামুল হক বাপ্পী আহ্বায়ক ও শহিদুল ইসলামকে সদস্য সচিব করা হয়েছে।

এছাড়াও লোহাগাড়া বার আউলিয়া কলেজ শাখায় আবদুল ওয়াহেদ আহ্বায়ক ও মিজবাহুল আজিম জোহাইর সদস্য সচিব, পশ্চিম বাঁশখালী উপকূলীয় ডিগ্রি কলেজ শাখায় আহ্বায়ক মো. আবদুল কুদ্দুস ও সদস্য সচিব মো. সায়েদ মাতব্বর, বাঁশখালী ডিগ্রি কলেজ শাখায় আহ্বায়ক খালেদ মাহমুদ শাকিল ও সদস্য সচিব মোহাম্মদ তারেক, সাতকানিয়া কলেজ শাখায় আহ্বায়ক নুরুল ইসলাম ও সদস্য সচিব আবিদুল হাসান জাবেদ, বোয়ালখালী হাজি নুরুল হক ডিগ্রি কলেজ শাখায় আহ্বায়ক ইয়াছিন আরাফাত তানভীর ও সদস্য সচিব সাহিদুল হক মহিম, চন্দনাইশ গাছবাড়িয়া সরকারি কলেজ শাখায় আহ্বায়ক শফিকুল ইসলাম হাসনাত ও সদস্য সচিব শাহ আলম রিহান, পটিয়া খলিল মীর কলেজ শাখায় আহ্বায়ক মো. মোশারফ হোসেন রুবেল ও সদস্য সচিব মো. এমরান হোসেন জীবন।

পূর্বকোণ/এএ

শেয়ার করুন
The Post Viewed By: 490 People

সম্পর্কিত পোস্ট