চট্টগ্রাম রবিবার, ১১ এপ্রিল, ২০২১

৫ মার্চ, ২০২১ | ৮:১৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

আইরিশ ক্রিকেটারের করোনা, চট্টগ্রামে ম্যাচ পরিত্যক্ত

ম্যাচের ৩০ ওভার খেলা হওয়ার পর জানা গেল, মাঠে নামা এক আইরিশ ক্রিকেটারের কোভিড-১৯ শনাক্ত হয়েছে। ফলে পরিত্যক্ত হয়ে গেল চট্টগ্রামে বাংলাদেশ ইমার্জিং দলের সঙ্গে আয়ারল্যান্ড ‘এ’ দলের প্রথম একদিনের ম্যাচ।

চট্টগ্রামে দুই দলের ক্রিকেটারদের কোভিড-১৯ পরীক্ষা করানো হয়েছিল গত বুধবার। সেই পরীক্ষার ফল পাওয়া যায় আজ শুক্রবার ম্যাচ শুরুর পর। এরপর জানা যায়, আইরিশ পেসার রুহান প্রিটোরিয়াস কোভিড পজিটিভ। এখন বাকি খেলোয়াড়দেরও করোনা পরীক্ষা করানো হবে। এরপর সিরিজের ভবিষ্যৎ নির্ধারিত হবে।

শুক্রবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে মাঠে নেমেছিল দুই দল। ম্যাচ বাতিল হওয়ার আগ পর্যন্ত ৪ ওভার বোলিং করে ১টি উইকেটও নেন প্রিটোরিয়াস। আর ৩০ ওভার শেষে বাংলাদেশ ইমার্জিং দলের সংগ্রহ ছিল ৪ উইকেটে ১২২ রান।

এর আগে একই প্রতিপক্ষের বিপক্ষে একমাত্র ৪ দিনের ম্যাচ এক ইনিংস ও ২৩ রানে জিতে নেয় বাংলাদেশ ইমার্জিং দল। অন্যদিকে একই ভেন্যুতে সিরিজের আরও দুই ওয়ানডে অনুষ্ঠিত হওয়ার কথা ৭ ও ৯ মার্চ। এরপর সিরিজের ১২ ও ১৪ মার্চ শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে হবে বাকি দুই ওয়ানডে। আর মিরপুরেই ১৭ ও ১৮ মার্চ গড়াবে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ।

পূর্বকোণ/মামুন/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 379 People

সম্পর্কিত পোস্ট