চট্টগ্রাম রবিবার, ১১ এপ্রিল, ২০২১

৫ মার্চ, ২০২১ | ৭:৫১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

মুক্তিযোদ্ধা দেবাশীষ গুহের মুত্যুু, শিক্ষা উপ-মন্ত্রী ও চসিক মেয়রের শোক

বীর মুক্তিযোদ্ধা দেবাশীষ গুহ বুলবুল আর নেই। তিনি আজ শুক্রবার( ৫ মার্চ) বিকেল ৪ টার সময় নগরীর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। দেবাশীষ গুহ বুলবুল চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ছিলেন।

এদিকে তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন শিক্ষা উপ-মন্ত্রী মহিবুল হাসান চৌধুরী ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) মেয়র বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম চৌধুরী।

শিক্ষা উপ-মন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল এক শোক বার্তায় বলেন, দেবাশীষ গুহ বুলবুল ১৯৭১ সালে বাংলাদেশকে স্বাধীন করার জন্য মহান মুক্তিযুদ্ধে পাক-হানাদার বাহিনীর বিরুদ্ধে সম্মুখ যুদ্ধে অবতীর্ণ হয়েছিলেন। দেশ স্বাধীনের পরেও তিনি বঙ্গবন্ধু’র আদর্শ বাস্তবায়নে সর্বদা রাজপথে আন্দোলন-সংগ্রামে অগ্রণী ভূমিকা পালন করেছেন। তাঁর মৃত্যুতে আওয়ামী পরিবারের যে ক্ষতি হয়েছে তা কখনো পূরণ হবার নয়। শিক্ষা উপমন্ত্রী দেবাশীষ গুহ বুলবুলের বিদেহী আত্মার শান্তি কামনা ও শোক প্রকাশ করেন।

অপর এক পৃথক শোক বার্তায় চসিক মেয়র রেজাউল করিম চৌধুরী দেবাশীষ গুহ বুলবুলকে একাত্তরের রণাঙ্গনের অগ্রসৈনিক উল্লেখ করে  তার বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা জানান।

পূর্বকোণ / আরআর/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 219 People

সম্পর্কিত পোস্ট