চট্টগ্রাম বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

টেকনাফে ধরা পড়ল ভয়ঙ্কর মাদক আইসের বড় চালান 

কক্সবাজার সংবাদদাতা

৪ মার্চ, ২০২১ | ২:৫৫ অপরাহ্ণ

কক্সবাজারের টেকনাফে দুই কেজি (ক্রিস্টাল মিথাইল এমফিটামিন) মাদক আইসসহ মো. আব্দুল্লাহ (৩৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

বুধবার (৩ মার্চ) উপজেলার হ্নীলা ইউনিয়নের জাদিমুড়া এলাকা থেকে  তাকে আটক করা হয়েছে। আটক আব্দুল্লাহ ওই এলাকার গোলাল নবীর ছেলে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের টেকনাফ বিশেষ জোনের ইন্সপেক্টর জিল্লুর রহমান জানান, বেশ কিছু দিন ধরে মিয়ানমার থেকে শক্তিশালী মাদক আইস বা ‘ক্রিস্টাল মেথ’-এর চালান বাংলাদেশে পাচার হয়ে আসছে, এমন সংবাদের ভিত্তিতে সম্ভাব্য স্থানে গোপনে নজর রাখা হচ্ছিল।

বুধবার দুপুরে জাদিমুড়া এলাকায় দুই সহোদরের বাড়িতে আইসের চালান মজুদ রয়েছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। অভিযানে দুই কেজি আইসসহ আটক করা হয় আব্দুল্লাহকে। এ সময় তার সহোদর আব্দুর রহমান পালিয়ে যায়।

পরে মাদকের চালান ল্যাবরেটরিতে পাঠিয়ে নিশ্চিত হন উদ্ধার মাদক শক্তিশালী আইস, যা ভয়ংঙ্কর মাদক ইয়াবার চেয়ে বহুগুণ শক্তিশালী বলে জানান তিনি। এটি ইতোমধ্যে দেশে উদ্ধার হওয়া আইসের সবচেয়ে বড় চালান। যার আনুমানিক মূল্য তিন কোটি টাকার মতো বলে জানান তিনি।

তিনি জানান, এর আগে ঢাকায় ৬০০ গ্রাম আইস উদ্ধার করা হয়েছিল। আটক করা হয়েছিল বেশ কয়েকজনকে।  এ ঘটনায় আটক যুবককে টেকনাফ থানায় সোপর্দ করে মাদক আইনে মামলা রুজু করার প্রক্রিয়া চলছে।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট