চট্টগ্রাম রবিবার, ১১ এপ্রিল, ২০২১

সর্বশেষ:

৩ মার্চ, ২০২১ | ৯:২৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

১৩ মাদকসেবী কারাগারে

চট্টগ্রাম নগরীতে পৃথক অভিযানে ১৩’শ গ্রাম গাঁজাসহ ১৩ জন মাদকসেবীকে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। অন্যদিকে ১৬’শ ইয়াবাসহ মো. মাহবুব আলম (২৩), মো. নয়ন আলী (২৩) নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার (৩ মার্চ) দিনভর লালদিঘী, পুরান স্টেশন ও মেরিনার্স রোড, চৌমুহনী এবং শাহ আমানত সেতু এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

কারাদণ্ডপ্রাপ্তরা হলেন- মধু দাশ (২২), মো. সুমন (২৩), মো. হাসান (২৭), মো. জসিম (৩৫), মো. আজম (২৮), মো. দুর্জয় (১৯), নুর আলম (২৮), হানিফ ভান্ডারী (৬৫), মো. আমান উল্লাহ (৩৫), গোলাম কিবরিয়া (২৫), মো. সুমন (২৯), পিন্টু চক্রবর্তী (৩৪) এবং মো. গিয়াস উদ্দিন ২৪)।

বিষয়টি নিশ্চিত করেন চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ পরিচালক মো. রাশেদুজ্জামান। পূর্বকোণকে তিনি বলেন, নগরীর লালদিঘী, পুরান স্টেশন ও মেরিনার্স রোড এলাকায় অভিযান চালিয়ে গাঁজা সেবনকালে তাদের গ্রেপ্তার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ১৩ শ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মিজানুর রহমান তাদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও অর্থদণ্ড প্রদান করেন।

তিনি আরও বলেন, অন্যদিকে চৌমুহনী ও শাহ আমানত সেতু এলাকায় পৃথক অভিযানে ১৬’শ ইয়াবাসহ মাহবুব আলম এবং নয়ন আলীকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

পূর্বকোণ/মামুন

শেয়ার করুন
The Post Viewed By: 317 People

সম্পর্কিত পোস্ট