চট্টগ্রাম রবিবার, ১১ এপ্রিল, ২০২১

সর্বশেষ:

৩ মার্চ, ২০২১ | ৯:৩৮ অপরাহ্ণ

সাতকানিয়া সংবাদদাতা

মা‘কে গালি দেয়ায় গৃহকর্তাকে খুন: আদালতে স্বীকারোক্তি

মায়ের নাম তুলে গালি দেয়ায় গৃহকর্তাকে খুন করেছে বলে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে আসামি জমির উদ্দীন (২৮)। আজ বুধবার  চট্টগ্রাম জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক শিবলু কুমার দে’র আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে সে। পরে আদালত তাকে কারাগারে প্রেরণ করেন। এদিকে দুপুরে সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. জাকারিয়া রহমান পুলিশের জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্য অনুযায়ী জমিরকে দায়ী করে সংবাদ সম্মেলন করেছেন।

মামলার তদন্ত কর্মকর্তা এস.আই শেখ মো. সাইফুল আলম জানান,  তুচ্ছ কথায় রাগ করে ৮৬ বছর বয়সী অসুস্থ অশীতিপর বৃদ্ধ গৃহকর্তাকে খুন করল দীর্ঘ বছর ধরে একই ঘরে থাকা বিশ্বস্ত গৃহকর্মী  জমির । সে ১৮ বছর ধরে ওই ঘরে কাজ করে আসছে । তবে তার দাবি, গৃহকর্তা তার মা-বাবাকে গালি-গালাজ করায় সে রাগান্বিত হয়ে কোরাবারি (প্যারেক তোলার লোহার তৈরি যন্ত্র) দিয়ে মাথায় আঘাত করে খুনের ঘটনাটি ঘটিয়েছে।

উল্লেখ্য, গত সোমবার (১ মার্চ) সকালে খুন হওয়া সাতকানিয়া উপজেলার কেঁওচিয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সাবেক চেয়ারম্যান ও শিল্পপতি আবদুল হক মিঞার শোবার ঘর থেকে রক্তাক্ত লাশ উদ্ধার করে সাতকানিয়া থানা পুলিশ। এছাড়া গত মঙ্গলবার রাতে অভিযুক্ত জমিরের দেখানোমতে ঘরের পেছনের পুকুর থেকে জমিরের ব্যবহৃত মোবাইল ও নিহতের দুটি মোবাইলসহ তিনটি মোবাইল, হত্যাকাণ্ডে ব্যবহৃত রক্তমাখা কোরাবারি, একটি ছুরি  আলামত হিসেবে উদ্ধার করে পুলিশ।

পূর্বকোণ / আরআর/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 820 People

সম্পর্কিত পোস্ট