চট্টগ্রাম বুধবার, ২০ নভেম্বর, ২০১৯

সর্বশেষ:

২২ জুন, ২০১৯ | ২:০৯ পূর্বাহ্ন

নিজস্ব সংবাদদদাতা হ কর্ণফুলী

১৬০ পিস ইয়াবা উদ্ধার

কর্ণফুলীতে ওয়ারেন্টভুক্ত ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

কর্ণফুলী উপজেলায় অভিযান চালিয়ে ওয়ারেন্টভুক্ত দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাতে কর্ণফুলী উপজেলার বড়উঠান ইউনিয়নের দৌলতপুর এলাকা থেকে ১৬০ পিস ইয়াবাসহ তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার দু’জন হচ্ছে, উপজেলার বড়উঠান ইউনিয়নের দৌলতপুর ৩ নম্বর ওয়ার্ডের নাজির আলী সেরাং বাড়ির মো. ইছহাক আলী ফোরকানের পুত্র মো. ফরিদ লাইল্যা (২৫) এবং নুরুল ইসলাম প্রকাশ বড় মিয়ার কন্যা জান্নাতুল ফেরদৌস জান্নাত প্রকাশ ঝর্ণা (২৭)। অভিযানে নেতৃত্ব দেয়া কর্ণফুলী থানার শাহমীরপুর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) সুজন বড়ুয়া জানান, গত বৃহস্পতিবার (২০ জুন) রাত ১১ টার দিকে কর্ণফুলী উপজেলার বড়উঠান ইউনিয়নের দৌলতপুর ৩ নম্বর ওয়ার্ডের নাজির আলী সেরাং বাড়ির সামনে ইয়াবা বেচাকেনার খবর পেয়ে অভিযান চালিয়ে মো. ফরিদ লাইল্যা ও জান্নাতুল ফেরদৌস জান্নাত প্রকাশ ঝর্ণাকে গ্রেপ্তার করি। এ সময় মো. ফরিদের কাছে ১০০

পিস এবং ঝর্ণার কাছে ৬০ পিস ইয়াবা পাওয়া যায়। গ্রেপ্তার মো. ফরিদ ও ঝর্ণার বিরুদ্ধে পৃথক দুটি মাদক মামলায় ওয়ারেন্ট রয়েছে।
কর্ণফুলী থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর মাহমুদ দৈনিক পূর্বকোণকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবা বেচাকেনার সময় অভিযান চালিয়ে ওয়ারেন্টভূক্ত দুই মাদক ব্যবসায়ীকে ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় গ্রেপ্তার দু’জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরও একটি মামলা দায়ের করা হয়েছে। দু’জনকে গতকাল (শুক্রবার) আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

The Post Viewed By: 207 People

সম্পর্কিত পোস্ট