চট্টগ্রাম রবিবার, ১১ এপ্রিল, ২০২১

সর্বশেষ:

৩ মার্চ, ২০২১ | ৭:১৫ অপরাহ্ণ

মহেশখালী সংবাদদাতা

মহেশখালীতে অপহৃত কিশোর রোহিঙ্গা ক্যাম্প থেকে উদ্ধার

মহেশখালী থেকে তিনমাস আগে অপহৃত কিশোর মোজাহিদকে অবশেষে উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২ মার্চ) রাতে উখিয়া কুতুপালং ক্যাম্পের রোহিঙ্গা বসির আহমদের (৪০) ছেলে সুলতানের বসতঘর থেকে তাকে উদ্ধার করা হয়৷ মোজাহিদ মহেশখালী পৌরসভার গোরকঘাটা সিকদার পাড়ার আবদুল গফুরের ছেলে।

বুধবার (৩ মার্চ) দুপুরে মহেশখালীর সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. জাহিদুল ইসলাম সাংবাদিকদের এই তথ্য জানান।

তিনি বলেন, বিভিন্ন দফায় চার লাখ টাকা মুক্তিপণ চেয়ে অপহরণকারীরা ছেলের বাবাকে ফোন করে। ওই ফোনের সূত্র ধরে গত ১৭ ফেব্রয়ারি মুক্তিপণের টাকা নিতে আসা রোজিনা আক্তার নামে এক নারীকে গ্রেপ্তার করা হয়। পরে ওই মহিলাকে নিয়ে পুলিশ একাধিকবার কক্সবাজার ও চট্টগ্রামের বিভিন্ন জায়গায় অভিযান চালায়। অবশেষে  গতকাল মঙ্গলবার বিকাল থেকে রাত পর্যন্ত অভিযান চালিয়ে উখিয়া কুতুপালং ক্যাম্পের রোহিঙ্গা বসির আহমদের (৪০) ছেলে সুলতানের বসতঘর থেকে মোজাহিদকে উদ্ধার করা হয়।

আটক রোজিনা টেকনাফ শামলাপুর এলাকার জহির আলমের কন্যা বলে জানান তিনি।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল হাই বলেন, ‘এ ঘটনায় অপহৃত মোজাহিদের পিতা আব্দুল গফুর বাদি হয়ে মহেশখালী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে রোজিনা আক্তারকে (২৭) প্রধান আসামি এবং আরও তিনজনকে অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করেছে। অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

পূর্বকোণ/পিআর/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 177 People

সম্পর্কিত পোস্ট