চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

পাহাড়তলীতে নির্মাণাধীন ভবনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

২২ জুন, ২০১৯ | ২:০৬ পূর্বাহ্ণ

নগরীর পাহাড়তলীতে নির্মাণাধীণ ভবনে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রণজিৎ দাশ (৩৫) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। এসময় শ্যামল দাশ (৩০) নামে আরও এক শ্রমিক আহত হয়েছেন। আহত শ্যামল দাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন

রয়েছেন। গতকাল শুক্রবার সকালে পাহাড়তলী বাইন্যাপাড়া দুর্গামন্দিরের পাশে তপন সেনের নির্মাণাধীণ ভবনে এ দুর্ঘটনা ঘটে। নিহত রণজিৎ দাশ কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম থানাধীন মসজিদজাম গ্রামের যোগেন দাশের ছেলে। তিনি দক্ষিণ কাট্টলী এলাকায় বসবাস করতেন।
বিষয়টি নিশ্চিত করে পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈনুর রহমান জানান, ‘নির্মাণাধীন ওই ভবনটির পাশেই ১১ হাজার ভোল্টের বিদ্যুৎ সঞ্চালন লাইন ছিল। কিন্তু ভবনটিতে শ্রমিকদের কাজের সময় পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা ছিল না। যার কারণে কাজ করার সময় অসতর্কতাবশত ওই লাইনের সঙ্গে লেগে দুই শ্রমিক বিদ্যুস্পৃষ্ট হন। পরে অন্য শ্রমিকরা তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপতালে পাঠায়’।
এদিকে, বিদ্যুৎস্পৃষ্ট দু’জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে আনা হলে রণজিৎককে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন উল্লেখ করে হাসপাতালের পুলিশ ফাঁড়ির নায়েক আবু হামিদ পূর্বকোণকে বলেন, ‘আহত শ্যামল বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন’।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট