চট্টগ্রাম রবিবার, ১১ এপ্রিল, ২০২১

সর্বশেষ:

৩ মার্চ, ২০২১ | ১২:১৩ অপরাহ্ণ

কক্সবাজার সংবাদদাতা

কক্সবাজারে ছিনতাইয়ে অভিযুক্ত তিন পুলিশ সদস্য দুই দিনের রিমান্ডে

কক্সবাজারে এক নারীকে পিস্তল ঠেকিয়ে টাকা ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ৩ পুলিশ সদস্যের ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। তারা হলেন এসআই নুর ই খোদা ছিদ্দিকী, কনস্টেবল আমিনুল মমিন ও মামুন মোল্লা। তিনজনই কক্সবাজার শহর পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন।

মঙ্গলবার (২ মার্চ) বিকালে পুলিশের পক্ষ থেকে ৫ দিনের রিমান্ডের আবেদন করা হলে কক্সবাজারের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. দেলোয়ার হোসেন তাদের ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

কক্সবাজার জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম জানান, সাদা পোশাক পরা পুলিশ সদস্যরা এই ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি তদন্ত করে সংশ্লিষ্ট সবার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হয়। একইসঙ্গে তাদের বরখাস্ত করে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

উল্লেখ্য, সোমবার (১ মার্চ) বিকালে কক্সবাজার শহরের মধ্যম কুতুবদিয়াপাড়ার বাসিন্দা ব্যবসায়ী রিয়াজ আহমদের স্ত্রী রোজিনা খাতুন ছিনতাইয়ের শিকার হন। এ সময় স্থানীয়দের সহযোগিতায় এক পুলিশ সদস্যকে আটক করা হয়। পরে ৯৯৯-এ ফোন করে কক্সবাজার সদর থানা পুলিশকে বিষয়টি জানানো হয়। এরপর আরও দুই পুলিশ সদস্যকে গ্রেপ্তার করা হয়।

ছিনতাইয়ের শিকার রোজিনা খাতুনের স্বামী রিয়াজ আহমেদ বলেন, ‘খুরুশকুল ইউনিয়নে প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পে গ্যাসের দোকান করার জন্য আমার স্ত্রী এই টাকাগুলো তার আত্মীয়-স্বজনের কাছ থেকে সংগ্রহ করেন। সোমবার সাদা পোশাকধারী পাঁচ থেকে ছয়জনের একটি দল এসে বাসায় ঢুকে তাকে পিস্তল ঠেকিয়ে টাকাগুলো ছিনিয়ে নেয়। পরে স্থানীয় লোকজনের সহযোগিতায় ৯৯৯-এ ফোন করে বিষয়টি সদর থানা পুলিশকে জানানো হয় এবং ঘটনাস্থল থেকে আটক একজনকে পুলিশে সোপর্দ করা হয়।’

কক্সবাজারের পুলিশ সুপার মো. হাসানুজ্জামান বলেন, ‘৩ পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। একইসঙ্গে তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় জড়িত সকলের বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা নেওয়া হবে।’

 

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন
The Post Viewed By: 319 People

সম্পর্কিত পোস্ট