চট্টগ্রাম রবিবার, ১১ এপ্রিল, ২০২১

সর্বশেষ:

২ মার্চ, ২০২১ | ৩:৫২ অপরাহ্ণ

কক্সবাজার সংবাদদাতা

কক্সবাজারে পিস্তল ঠেকিয়ে ৩ লাখ টাকা ছিনতাই, ৩ পুলিশ গ্রেপ্তার

কক্সবাজার সদরে বাড়িতে ঢুকে রোজিনা খাতুন নামের এক নারীকে পিস্তল ঠেকিয়ে ৩ লাখ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগে ৩ পুলিশ সদস্যকে আটক করেছে পুলিশ। সোমবার (১ মার্চ) বিকালে ১ নম্বর ওয়ার্ডের মধ্যম কুতুবদিয়াপাড়া এই ঘটনা ঘটে। আটক ৩ পুলিশ সদস্য হলেন কক্সবাজার সদর থানার উপ-পরিদর্শক (এসআই) নুর হুদা ছিদ্দিকী, কনস্টেবল আমিনুল মমিন ও মামুন মোল্লা। ছিনতাইয়ের শিকার ওই নারী কুতুবদিয়াপাড়ার ব্যবসায়ী রিয়াজ আহমদের স্ত্রী।

সূত্র জানায়, সোমবার রোজিনা খাতুন গ্যাসের দোকান করার জন্য তার আত্মীয়ের কাছ থেকে ৩ লাখ টাকা নিয়ে বাড়ি ফেরেন। ওই দিন বিকাল ৪টায় ৫/৬ জন সাদা পোশাকধারী ব্যক্তি তার বসতবাড়িতে যায়। পরে তারা তাকে ইয়াবা ব্যবসায়ী আখ্যা দিয়ে টাকা দাবি করে। রোজিনা টাকা দিতে অস্বীকৃতি জানালে তার মাথায় পিস্তল ঠেকিয়ে বেধড়ক মারধর করে তারা। এক পর্যায়ে তারা রোজিনার কাছে থাকা ৩ লাখ টাকা ছিনিয়ে নেয়। পর রোজিনা চিৎকার দিলে স্থানীয় এসে একজনকে ধরে ফেলেন। স্থানীয়রা ৯৯৯-এ ফোন করে কক্সবাজার সদর মডেল থানা পুলিশকে বিষয়টি অবগত করা করে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে আটক ব্যক্তিকে গ্রেপ্তার করে থানা হেফাজতে নিয়ে যায়।

এ ঘটনায় কক্সবাজার জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ সবাইকে বিষয়টি অবগত করে তদন্তে নামে। একপর্যায়ে সোমবার রাতে এ ঘটনার সঙ্গে জড়িত তিন পুলিশ সদস্যসহ অন্যান্য সংশ্লিষ্টদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা নিতে সিদ্ধান্ত গৃহীত হয়। পাশাপাশি এ ঘটনা নিয়ে গভীর রাত পর্যন্ত কক্সবাজার সদর থানায় অবস্থান নেয় জেলা পুলিশের এসপি হাসানুজ্জামান।

কক্সবাজার সদর থানার ওসি অপারেশন মোহাম্মদ সেলিম জানান, বাদীর এজাহার মতে দ্রুত বিচার আইনে সংশ্লিষ্ট সবার বিরুদ্ধে মামলা রেকর্ড করা হয়েছে। পাশাপাশি তিন পুলিশ সদস্যকে আটক করা হয়েছে। এ ঘটনায় জড়িত অন্যদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার জন্য অভিযান অব্যাহত রয়েছে। কক্সবাজার জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম জানান, আটক ৩ পুলিশ সদস্যকে মঙ্গলবার (২ মার্চ) আদালতে পাঠানো হবে। এ ঘটনায় সংশ্লিষ্ট সবার বিরুদ্ধে পুলিশের পক্ষ থেকে আইনি ব্যবস্থা নেয়া হবে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন
The Post Viewed By: 850 People

সম্পর্কিত পোস্ট