চট্টগ্রাম রবিবার, ১১ এপ্রিল, ২০২১

সর্বশেষ:

২ মার্চ, ২০২১ | ২:০০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

পূর্বকোণ সম্পাদকের সাথে এলিট পেইন্ট পরিবার

আবারও আন্তর্জাতিক সুপার ব্র্যান্ড সম্মাননা পেল এলিট পেইন্ট

এবারও আন্তর্জাতিক সুপার ব্র্যান্ড সম্মাননা অর্জন করেছে খ্যাতনামা কোম্পানি এলিট পেইন্ট। এ নিয়ে পরপর দু’বার এ স্বীকৃতি পেল বাণিজ্যিক রাজধানীর এ শিল্প প্রতিষ্ঠানটি। সম্মাননা অর্জন উপলক্ষে দৈনিক পূর্বকোণ সম্পাদক ডা. ম রমিজউদ্দিন চৌধুরীর সঙ্গে এক বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়। গতকাল সোমবার সকালে পূর্বকোণ সেন্টারের ইউসুফ চৌধুরী কনফারেন্স হলে আয়োজিত অনুষ্ঠানে এলিট পেইন্ট’র চেয়ারম্যান ফিরোজ আহমেদ এবং পরিচালক রাবেজ আহমেদ এলিট পেইন্টকে সহযোগিতা করায় পূর্বকোণ পরিবারকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

অনুষ্ঠানের শুরুতে দৈনিক পূর্বকোণ সম্পাদক ডা. ম. রমিজ উদ্দিন চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানান এলিট পেইন্ট পরিবার। পরবর্তীতে কেক কাটার মধ্য দিয়ে সংক্ষিপ্ত আলোচনায় মিলিত হন তাঁরা। এলিট পেইন্ট’র সিনিয়র ম্যানেজার এম এ মুকিত চৌধুরীর তত্ত্বাবধানে অনুষ্ঠানে  এলিট পেইন্টের ব্র্যান্ড প্রমোটর্স কানিজ হুমায়রা সুবাহ ও আফরিদা আহমেদ, উপায় ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক এস এম আকাশ প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে দৈনিক পূর্বকোণ সম্পাদক ডা. ম রমিজউদ্দিন বলেন, এলিট পেইন্ট এর সাফল্যের দীর্ঘ এ যাত্রায় সর্বদা পাশে ছিল পূর্বকোণ। আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে।  এলিট পেইন্ট উন্নয়ন এবং দেশের মানুষের সবসময়ের সঙ্গী হয়ে  থাকবে। উল্লেখ্য, বাংলাদেশের সর্বপ্রথম পেইন্ট প্রতিষ্ঠান হিসেবে ১৯৫২ সালে স্থাপিত হয় এলিট পেইন্ট। যার বর্তমানে দেশের একমাত্র আইপিইএন দ্বারা স্বীকৃত পরিবেশ বান্ধব ‘লেড সেইফ’ রং সরবরাহকারী পেইন্ট প্রতিষ্ঠান। নিত্য নতুন ধারণা, পণ্যসামগ্রী এবং আন্তর্জাতিক পণ্য বিপণনের মোড়ক নিয়মিত প্রকাশের ধারাবাহিকতায় প্রতিষ্ঠানটি অর্জন করে তাদের প্রাথমিক সাফল্য। দেশের একমাত্র স্থানীয় পেইন্ট ও কাটিং ম্যানুফেকচারার যাদের উৎপাদন ব্যবস্থা ডেকোরেটিভ, ইন্ডাস্ট্রিয়াল, মেরিন ও পাউডার কাটিং এবং কনস্ট্রাকশন কেমিক্যাল দিয়ে সমৃদ্ধ।

পূর্বকোণ/এএ

শেয়ার করুন
The Post Viewed By: 231 People

সম্পর্কিত পোস্ট