চট্টগ্রাম রবিবার, ১১ এপ্রিল, ২০২১

সর্বশেষ:

১ মার্চ, ২০২১ | ৭:০৮ অপরাহ্ণ

রাঙ্গুনিয়া সংবাদদাতা

রাঙ্গুনিয়ায় পরাজিত কাউন্সিলর প্রার্থীর ওপর হামলা

রাঙ্গুনিয়া পৌরসভা নির্বাচনে পরাজিত কাউন্সিলর প্রার্থীর ওপর বিজয়ী প্রার্থীর সমর্থকদের হামলার ঘটনা ঘটেছে। হামলায় আহত হয়েছেন কাউন্সিলর প্রার্থী মিনাজুর রহমান বেলাল ও  তার এক সমর্থক। তাদের দুজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। সোমবার(১ মার্চ) উপজেলার রোয়াজারহাট এলাকায় সকাল সোয়া ১১ টার দিকে এই ঘটনা ঘটে। পু্লিশ ঘটনাস্থল পরিদর্শন করে হামলার ঘটনার বিভিন্ন আলামত সংগ্রহ করেছে। ঘটনাস্থলের পাশে একটি দোকানের সিসিটিভি ফুটেজে দেখা যায় মিনাজুর রহমানের ব্যবসা প্রতিষ্ঠানের সামনে এক তরুণকে কয়েকজন ব্যক্তি মারধর করে। মারধরের পর সবাই একটি দোকানে  ঢুকে পড়ে। হামলাকারীরা কিছুক্ষণ পরে ওই দোকান থেকে বের হতে দেখা যায়।

রাঙ্গুনিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মাহাবুব মিল্কি বলেন, হামলার ঘটনার বিভিন্ন আলামত নেয়া হয়েছে। ঘটনা তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

মিনাজুর রহমানের চাচা মো. হোসেন অভিযোগ করে বলেন,  নির্বাচনে বিজয়ী প্রার্থী তারেকুল ইসলাম চৌধুরী আমার ভাতিজা পরাজিত প্রার্থী  মিনাজুর রহমানের ওপর চড়াও হয়। নির্বাচনে দাঁড়ানোর কারণে মিনাজুরকে ব্যবসা প্রতিষ্ঠানে এসে তারেকুল ও তার সহযোগীরা মারধর করেছে। সিসিটিভি ফুটেজে তারেক ও তার সমর্থকদের হামলার ঘটনা ধরা পড়েছে।

অভিযুক্ত বিজয়ী কাউন্সিলর তারেকুল ইসলাম চৌধুরীর সাথে মু্ঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন,  নির্বাচনে পরাজিত হয়ে মিনাজুর রহমানের সমর্থকরা আমার কয়েজন সমর্থককে মারধর করেছে। তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনার পর আমার কয়েকজন সমর্থক চড়াও হয়। মূলত পাল্টা পাল্টি ঘটনা হয়েছে।

পূর্বকোণ / জিগার-আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 281 People

সম্পর্কিত পোস্ট