চট্টগ্রাম রবিবার, ১১ এপ্রিল, ২০২১

১ মার্চ, ২০২১ | ২:৩২ অপরাহ্ণ

 নিজস্ব প্রতিবেদক

ফটিকছড়িতে রাশেদ হত্যা: সাবেক আওয়ামী লীগ নেতা কারাগারে

চট্টগ্রামের ফটিকছড়িতে স্বেচ্ছাসেবক লীগ নেতা রাশেদ কামাল হত্যা মামলায় প্রধান আসামি সাবেক আওয়ামী লীগ নেতা সৈয়দ মুহাম্মদ বাকেরকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

সোমবার (১ মার্চ) চট্টগ্রাম জেলা ও দায়রা জজ মো. ইসমাইল হোসেন এই আদেশ দেন।

আদালত সূত্র জানা গেছে, এর আগে উচ্চ আদালত অন্তবর্তীকালীন জামিন দিয়ে সৈয়দ মুহাম্মদ বাকেরকে নিম্ন আদালতে আত্মসমর্পণ করতে বলেন। এজন্য গতকাল রবিবার চট্টগ্রাম জেলা ও দায়রা জজ মো. ইসমাইল হোসেনের আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন তিনি। এ বিষয়ে পরবর্তী শুনানির জন্য আজকে দিন ধার্য করেন আদালত।

আজ সোমবার সৈয়দ মুহাম্মদ বাকের জামিন আবেদনটি নাকচ করে দেন বিচারক। সৈয়দ মুহাম্মদ বাকের মিরসরাই উপজেলার সাবেক চেয়ারম্যান ও উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি গিয়াস উদ্দিনের অনুসারী হিসেবে পরিচিত।

উল্লেখ্য, ২০২০ সালের ১১ জুন রাতে নানুপুর বাজারে মাজার গেটের সামনে মুখোশধারী দুষ্কৃতিকারীরা অতর্কিত গুলি চালিয়ে স্বেচ্ছাসেবক লীগ নেতা রাশেদ কামালকে হত্যা করে। এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ড ঘটে বলে তখন জানিয়েছিল পুলিশ। এ ঘটনায় রাশেদ কামালের মা জাহানারা বেগম বাদী হয়ে সৈয়দ মুহাম্মদ বাকেরসহ ছয়জনের নাম উল্লেখ করে ফটিকছড়ি থানায় হত্যা মামলা দায়ের করেন।

 পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন
The Post Viewed By: 501 People

সম্পর্কিত পোস্ট