চট্টগ্রাম রবিবার, ১১ এপ্রিল, ২০২১

সর্বশেষ:

২৭ ফেব্রুয়ারি, ২০২১ | ১১:০৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

সরকারি কমার্স কলেজ ছাত্রলীগের ৩৭ সদস্যের কমিটি ঘোষণা

ফখরুল ইসলাম রুবেলকে সভাপতি ও আরিফুল ইসলাম আলভীকে সাধারণ সম্পাদক করে সরকারি কমার্স কলেজ ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে।  শনিবার ( ২৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহাম্মেদ ইমু ও সাধারণ সম্পাদক মো. জাকারিয়া দস্তগীর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ৩৭ সদস্য বিশিষ্ট এই কমিটি ঘোষণার কথা জানানো হয়।

নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. জাকারিয়া দস্তগীর পূর্বকোণকে জানান, সরকারি কমার্স কলেজ ছাত্রলীগের ৩৭ সদস্যের কমিটি ঘোষণা করা হয়েছে। আমরা কলেজের ছাত্রদের হাতে কলেজ ছাত্রলীগের এক বছর মেয়াদী কমিটি করে রাজনীতি করার সুযোগ করে দিয়েছি। যারা বিরোধিতা করে তাদের কলেজে ছাত্রত্ব নেই। বহিরাগতদের কিভাবে কলেজে রাজনীতি করতে দিই।

তিনি জানান, ঘোষিত কমিটিতে ফখরুল ইসলাম রুবেলকে সভাপতি ও আরিফুল ইসলাম আলভীকে সাধারণ সম্পাদক করা হয়েছে। এছাড়া ৭ জনকে সহ-সভাপতি, ৩ জনকে যুগ্ম সম্পাদক, ৩ জনকে সাংগঠনিক সম্পাদক, ১ জন করে প্রচার সম্পাদক, দপ্তর সম্পাদক, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক , শিক্ষা ও পাঠচক্র সম্পাদক, সাংস্কৃতিক সম্পাদক, গণ যোগাযোগ সম্পাদক ও উন্নয়ন সম্পাদক, মানব সম্পদ উন্নয়ন সম্পাদক, আপ্যায়ন সম্পাদক, তথ্য ও প্রযুক্তি সম্পাদক, ৬ জনকে সহ সম্পাদক এবং ৬ জনকে সদস্য করে মোট ৩৭ সদস্যের কমিটি ঘোষাণা করা হয়েছে।

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 3045 People

সম্পর্কিত পোস্ট