চট্টগ্রাম রবিবার, ১১ এপ্রিল, ২০২১

সর্বশেষ:

২৪ ফেব্রুয়ারি, ২০২১ | ৭:০৪ অপরাহ্ণ

 নিজস্ব প্রতিবেদক

যুবকের ব্যাগে ৯৯ বোতল ফেন্সিডিল, চট্টগ্রামে ২ জন ধরা

চট্টগ্রামে ফেন্সিডিল ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি সিএনজি চালিত অটোরিক্সাও জব্দ করা হয়েছে।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) মীরসরাই ও সীতাকুণ্ড থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- জোরারগঞ্জের ইসলামপুরের মৃত মোখলেছুর রহমানের ছেলে মো. আব্দুল মান্নান (৪৫) ও ফেনীর সদর থানার বিরিঞ্চি এলাকার মো. হানিফের ছেলে মো. আলাউদ্দিন ওরফে রনি (৩২)।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বলেন, ‘কুমিল্লা থেকে মাদকের একটি চালান চট্টগ্রামের দিকে আসছে, এমন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার রাত ৯টায় মীরসরাই থানার মিঠাছরা বাজারে অভিযানে যায় র‌্যাব। এসময় একটি সিএনজিকে থামানোর সংকেত দিলে চালক গাড়িটি নিয়ে পালানোর চেষ্টা করে। একপর্যায়ে গাড়িটি ধাওয়া দিয়ে চালককে আটক করা হয়। পরে সিএনজি থেকে ৪৮৭ বোতল ফেন্সিডিল ও সাড়ে ৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।

অন্যদিকে মঙ্গলবার বিকাল সাড়ে ৩টায় সীতাকুণ্ড থানার মধ্যম ছলিমপুর এলাকায় অভিযান চালিয়ে আলাউদ্দীন নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়। এসময় তার হাতে থাকা ট্রাভেল ব্যাগ থেকে ৯৯ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়েছে।

তিনি আরো বলেন, ‘উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ৭ লাখ ৫০ হাজার টাকা। গ্রেপ্তারকৃতদের মীরসরাই ও সীতাকুন্ড মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।’

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 262 People

সম্পর্কিত পোস্ট