চট্টগ্রাম শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১

২৪ ফেব্রুয়ারি, ২০২১ | ৪:০২ অপরাহ্ণ

রাঙ্গুনিয়া সংবাদদাতা

রাঙ্গুনিয়ায় পূর্ব শত্রুতার জেরে বৃদ্ধকে হত্যা

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় পূর্ব শত্রুতার জেরে ছুরিকাঘাত করে মুস্তাফিজুর রহমান (৭২) নামের এক বৃদ্ধকে হত্যা করা হয়েছে।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) রাত ৮টায় উপজেলার দক্ষিণ রাজানগর ফুলবাগিচা এলাকায় এই ঘটনা ঘটে। নিহত মুস্তাফিজুর রহমান ওই এলাকার মৃত আবদুল লতিফের ছেলে।

এ ঘটনায় বুধবার (২৪ ফেব্রুয়ারি) সকালে রাঙ্গুনিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন নিহতের স্ত্রী লিল বানু।

মুস্তাফিজুর রহমানের কন্যা বিলকিস আক্তার বলেন, গত বছরের আগস্ট মাসে দুধ বিক্রির ঘটনায় স্থানীয় যুবক মো. জাহাঙ্গীর আলমের সাথে আমার বাবার কথাকাটাকাটি হয়। কথাকাটাকাটির এক পর্যায়ে জাহাঙ্গীর আমার বাবাকে মারধর করে। এ নিয়ে কয়েকমাস আগে আমার বাবা থানায় একটি অভিযোগ করেন। পরে থানা থেকে জাহাঙ্গীরের কাছে একটি নোটিশ যায়। এরপর থেকে আমার বাবাকে প্রাণে মারার হুমকি দিয়ে আসছিলেন জাহাঙ্গীর। গতকাল মঙ্গলবার রাতে আমার বাবা রানীরহাট বাজার থেকে ফেরার পথে তাকে ছুরিকাঘাত করেন জাহাঙ্গীর।

বিলকিস আরও বলেন, পরে বাবার চিৎকার শুনে আমি আর আমার মা দৌড়ে গিয়ে দেখি বাবার পেটে ছুরিকাঘাত করা হয়েছে। এ সময় বাবা আমার বাবা বলেন জাহাঙ্গীর আলম তাকে ছুরিকাঘাত করে পালিয়ে গেছে। এরপর স্থানীয়দের সহায়তায় রাত সাড়ে ৮টায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অভিযুক্ত মো. জাহাঙ্গীর আলম (৩৫) পেশায় একজন অটোরিক্সা চালক। তিনি একই এলাকার মৃত আবুল খায়ের প্রকাশ চৌধুরীর ছেলে।

রাঙ্গুনিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মাহবুব মিল্কি বলেন, ‘নিহতের স্ত্রী বাদি হয়ে জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেছে। আজ বুধবার সকালে লাশ ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। লাশ এলে নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হবে। আসামিকে ধরতে অভিযান অব্যাহত রয়েছে।’

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন
The Post Viewed By: 327 People

সম্পর্কিত পোস্ট