চট্টগ্রাম সোমবার, ১২ এপ্রিল, ২০২১

সর্বশেষ:

২৩ ফেব্রুয়ারি, ২০২১ | ৭:৫২ অপরাহ্ণ

প্রগতি ইন্ডাস্ট্রিজ লি. অফিসার সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন

প্রগতি ইন্ডাস্ট্রিজ লি. (পিআইএল) অফিসার সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপক (প্রশাসন) ও বিভাগীয় প্রধান মো. আবদুল খালেক। সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন উর্ধ্বতন শাখা কর্মকর্তা এইচ এম আল আমীন।

আজ মঙ্গলবার চট্টগ্রামের আগ্রাবাদ বাণিজ্যিক এলাকার প্রধান কার্যালয় মিলনায়তনে নির্বাচনশেষে বিজয়ীদের নাম ঘোষণা করেন প্রগতি ইন্ডাষ্ট্রিজ অফিসার সমিতির প্রধান নির্বাচন কমিশনার ও প্রগতির অতিরিক্ত প্রধান হিসাব রক্ষন কর্মকর্তা মো. রেজাউল করিম।

তিনি বলেন, নির্বাচনে বিজয়ী হয়েছেন মো. ছিদ্দিকুর রহমান দেওয়ান (সহ-সভাপতি), পুষ্পেশ্বর সিংহ রায় (সহ-সভাপতি), মুহাম্মদ জসিম উদ্দীন কনক (যুগ্ম সম্পাদক), আশিকুর রহমান সুমন (সাংগঠনিক সম্পাদক), মো. খায়রুল বাশার (দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক), মো. ওবাইদুল কবির (ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক), গোলাম রাব্বি মো. সাদাত হোসেন (অর্থ সম্পাদক)। এছাড়া নির্বাহী সদস্য পদে সহকারী প্রকৌশলী সৈয়দ হেলাল উদ্দীন, ডেইজি সুলতানা, মার্সিয়া আফরিন ও মো. সাজ্জাদ হোসেন রাসেল নির্বাচিত হয়েছেন।

বিজয়ী অফিসার নেতৃবৃন্দ আগামী দুই বছর প্রতিষ্ঠানের উন্নতি, সহকর্মীদের দাবি আদায়, সচ্ছতা ও জবাবদিহীতা এবং প্রতিষ্ঠানের সুনাম অক্ষুন্ন রাখবেন এমন প্রত্যাশার কথা জানান।

পূর্বকোণ/মামুন

শেয়ার করুন
The Post Viewed By: 317 People

সম্পর্কিত পোস্ট