চট্টগ্রাম শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১

সর্বশেষ:

২৩ ফেব্রুয়ারি, ২০২১ | ৫:৪৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

‘বন্দরের মনোগ্রামযুক্ত’ গাড়িতে বিদেশি মদ, দুই চালক ধরা

চট্টগ্রাম বন্দরের গেট থেকে প্রাইভেটকার ও অটোরিকশায় বিদেশি মদসহ দুইজনকে আটক করেছে কাস্টমস হাউসে দায়িত্বরত আনসার সদস্যরা।

আটককৃতরা হলেন প্রাইভেটকার চালক মন্টু চন্দ্র দাশ ও অটোরিকশা চালক মো. মাসুদ রানা। সোমবার (২২ ফেব্রুয়ারি) রাত পৌনে ১০টায় তাদের আটক করা হয়।

আটক দুইজনকে বন্দর থানায় সোপর্দ করা হয়েছে। আজ বুধবার বিষয়টি নিশ্চিত করেছেন কাস্টম হাউসের সহকারী রাজস্ব কর্মকর্তা আবদুল্লাহ আল মাসুম।

তিনি জানান, বন্দরের গেট থেকে বিদেশি মদসহ দুইজনকে আটক করা হয়েছে। এ সময় একটি অটোরিকশা ও প্রাইভেটকার জব্দ করা হয়েছে। জব্দ করা এসব গাড়িতে পাওয়া যায় ২০৯টি ৫০০ মিলিলিটারের হ্যানিক্যান বিয়ার, ২৪টি ১০০০ মিলিলিটারের পাসপোর্ট স্কচ ও ৭টি ভ্যালেনটাইনস ফাইনেস্ট ব্লেন্ডেড স্কচ হুইস্কি।

তিনি আরও জানান, প্রাইভেটকারটিতে চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের মনোগ্রামযুক্ত ‘ইমার্জেন্সি পাইলট ডিউটি’ লেখা ছিল। এছাড়া গাড়িটির ভেতরে বন্দরের ওয়াকিটকি সংযুক্ত ছিল।ধারণা করা হচ্ছে, চট্টগ্রাম বন্দরের ভেতর থেকে ওই প্রাইভেট কারের মাধ্যমে মদ পাচার করে কাস্টম হাউসের ভেতরে অটোরিকশায় তোলা হয়েছে। এ ব্যাপারে বন্দর থানায় একটি মামলা করা হয়েছে। বিষয়টি তদন্তের জন্য একটি কমিটিও গঠন করা হয়েছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন
The Post Viewed By: 479 People

সম্পর্কিত পোস্ট