চট্টগ্রাম বুধবার, ০৩ মার্চ, ২০২১

সর্বশেষ:

২২ ফেব্রুয়ারি, ২০২১ | ২:৪৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামে গোলাগুলিতে কলেজছাত্র নিহতের ঘটনায় মামলা

চট্টগ্রামের চন্দনাইশ পৌরসভা নির্বাচনে গোলাগুলিতে হাবিবুল ইসলাম (১৮) নামের এক কলেজছাত্র নিহত হওয়ার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। রবিবার (২১ ফেব্রুয়ারি) রাতে নিহত হাবিবের মা ছখিনা খাতুন বাদি হয়ে মামলাটি দায়ের করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দীন সরকার।

তিনি বলেন, চন্দনাইশ পৌরসভা নির্বাচনে সংঘর্ষের ঘটনায় নিহত হাবিবের মা বাদি হয়ে অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। এ মামলায় তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে ওসি (তদন্ত) মো. মজনু মিয়াকে।

এর আগে রবিবার (১৪ ফেব্রুয়ারি) চন্দনাইশ পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের দক্ষিণ গাছবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও গোলাগুলির ঘটনা ঘটে। এ ঘটনা দেখতে গিয়ে গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন হাবিবুল ইসলাম। আহত অবস্থায় তাকে উদ্ধার করে ওইদিন প্রথমে চন্দনাইশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে চমেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে আটদিন চিকিৎসা নেওয়ার পর রবিবার (২১ ফেব্রুয়ারি) তার মৃত্যু হয়।

মামলার তদন্ত কর্মকর্তা চন্দনাইশ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মজনু মিয়া বলেন, ‘রাতে থানায় মামলা হয়েছে। তদন্ত কাজ প্রাথমিকভাবে শুরু করেছি। এই ঘটনার সঙ্গে যারাই জড়িত থাকুক তাদেরকে আইনের আওতায় আনা হবে।’

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন
The Post Viewed By: 490 People

সম্পর্কিত পোস্ট