চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০৪ মার্চ, ২০২১

২২ ফেব্রুয়ারি, ২০২১ | ১১:৪৫ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রাম কম্পিউটার সিটি টেকনোলজিসের ১১তম বর্ষপূর্তি

উৎসবমুখর আয়োজনে চট্টগ্রামের আগ্রাবাদ কম্পিউটার সিটিতে অবস্থিত বহুল পরিচিত প্রযুক্তিপণ্য বিপণন ও আমদানিকারক প্রতিষ্ঠান কম্পিউটার সিটি টেকনোলজিস লিমিটেডের ১১ বর্ষপূর্তি উদযাপিত হয়েছে।

শনিবার (২০ ফেব্রুয়ারি) বিকেলে কম্পিউটার সিটির তৃতীয় তলায় প্রতিষ্ঠানের শো-রুমে কেক কেটে বর্ষপূতি উদযাপন করা হয়।

এতে অতিথি ছিলেন বাংলাদেশ কম্পিউটার সমিতির মহাসচিব ও কম্পিউটার সিটি টেকনোলজির ব্যবস্থাপনা পরিচালক মো. মনিরুল ইসলাম, যুগ্ম সম্পাদক মুজাহিদ আল বেরুনী সুজন, বিসিএস চট্টগ্রাম শাখার চেয়ারম্যান সুফিয়ান আলী, সাধারণ সম্পাদক দিদারুল আলম চৌধুরী জুয়েল, বিসিএস স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান নজরুল ইসলাম হাজারী।

উপস্থিত ছিলেন কম্পিউটার সিটি টেকনোলজিস চট্টগ্রামের ব্রাঞ্চ ইনচার্জ ফজলুল কবীর তারেক, সহকারী ব্যবস্থাপক (ডিস্ট্রিবিউশন) আরিফুল হক মামুন, কর্মকর্তা মো. জামাল উদ্দিন, মঈনুল আলম, খোরশেদ আলম প্রমুখ। এছাড়া কম্পিউটার সিটি মার্কেটের ব্যবসায়ী নেতা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন

১৯৯৯ সালে দেশের বাজারে প্রযুক্তিপণ্য নিয়ে কার্যক্রম শুরু করা কম্পিউটার সিটি টেকনোলজিসের চট্টগ্রাম শাখার যাত্রা শুরু হয় ১১ বছর আগে। শুরুর পর থেকে পণ্যের গুণগত মান এবং সেবার মাধ্যমে চট্টগ্রামের টেকনোলজি ইউজারের মাঝে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে।

উল্লেখ্য, বিভিন্ন ধরনের প্রযুক্তি পণ্যের পাশাপাশি আইটি, নেটওয়ার্কিং, সিকিউরিটি ফিঙ্গারপ্রিন্ট পণ্য আমদানিকারক ও সার্ভিস প্রোভাইডার হিসেবে কাজ করছে কম্পিউটার সিটি টেকনোলজিস লিমিটেড।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন
The Post Viewed By: 136 People

সম্পর্কিত পোস্ট