চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

আটক ইয়াবা ব্যবসায়ী রহিম

চাকরি দেয়ার কথা বলে জোরপূর্বক দেহব্যবসা : গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক

২১ জুন, ২০১৯ | ৭:৪৬ অপরাহ্ণ

গার্মেন্টসে চাকরি দেয়ার প্রলোভন দিয়ে দুই নারীকে বাসায় আটকে জোরপূর্বক দেহব্যবসা করানোর অভিযোগ ৫১ পিস ইয়াবাসহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এছাড়া দুই নারীকে উদ্ধার করা হয়েছে।
নগরীর বাকলিয়া থানার কালামিয়া বাজারের আবদুন নুর সড়কস্থ দুবাইওয়ালা কলোনির ১ নম্বর কক্ষ থেকে ইয়াবা ব্যবসায়ীকে গ্রেপ্তার ও দুই নারীকে উদ্ধার করা হয়।
আজ শুক্রবার (২১ জুন) সকাল সাড়ে আটটায় গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান চালানো হয়। গ্রেপ্তারকৃত আসামি জেলার হাটহাজারী থানার মিরেরখিল গ্রামের আনু কোম্পানির বাড়ির আবুল কাশেমের পুত্র আ. রহিম (৩৫)। উদ্ধারকৃতরা হলেন- (ছদ্মনাম) বকুল (৩৫) ও শেলী আক্তার (৩৩)।
বাকলিয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নেজাম উদ্দিন (পিপিএম) পূর্বকোণ অনলাইনকে বলেন, আজ সাড়ে আটটায় গোপন সংবাদের ভিত্তিতে বাকলিয়া থানার কালামিয়া বাজারের আবদুন নুর সড়কস্থ দুবাইওয়ালা কলোনির ১ নম্বর কক্ষ ভাড়া নিয়ে থাকত আসামি রহিম। উক্ত বাসার ভেতর থেকে তাকে ৫১ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। একই সময় ভিকটিম (ছদ্মনাম) বকুল ও শেলী আক্তারকে উদ্ধার করা হয়।
তিনি বলেন, উপস্থিত দুজন সাক্ষীর সামনে গ্রেপ্তার করা আসামিকে জিজ্ঞাসাবাদে জানা যায়, আসামি রহিম উল্লেখিত বাসার ভেতর তাদেরকে অন্যায়ভাবে আটক করে দেহব্যবসা করতে বাধ্য করে।
তিনি আরো বলেন, ভিকটিম (ছদ্মনাম) বকুল ও শেলী আক্তার আমাদের জানায়, আসামি তাদেরকে গার্মেন্টসে চাকরি দেয়ার লোভ দেখিয়ে ৫/৬ দিন পূর্বে উক্ত বাসায় আটক করে দেহব্যবসা করতে বাধ্য করে।
ভিকটিমরা আরো জানায়, আসামি মো. রহিম দীর্ঘদিন যাবত ইয়াবা ব্যবসার সাথে জড়িত। পুলিশ আসামির দেহ তল্লাশি করে তার প্যান্টের সামনের ডান পকেট থেকে ৫১পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে জব্দ করেন। আসামি আ. রহিম ভিকটিমদের ইয়াবা সেবন করিয়ে জোরপূর্বক দেহব্যবসা করতে বাধ্য করে।

পূর্বকোণ/ময়মী

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট