চট্টগ্রাম সোমবার, ০১ মার্চ, ২০২১

সর্বশেষ:

২১ ফেব্রুয়ারি, ২০২১ | ১০:১৮ অপরাহ্ণ

রামগড় সংবাদদাতা

রামগড়ে পাথরবোঝাই ট্রাক-অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষে আহত ৫

খাগড়াছড়ির রামগড়ে পাথরবোঝাই ট্রাকের সাথে সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ৫ জন গুরুতর আহত হয়েছেন।

আজ রবিবার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় খাগড়াছড়ি-ফেনী সড়কের দারোগা পাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরে আহতদের রামগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আহতেরা হলেন- মাওলানা সামসু উদ্দিন (২৭), মো. শহীদ (১৮), মো. নুরুল আমীন (৫০), রাজিয়া সুলতানা (২৫) এবং মো. আব্দুর রাজ্জাক (২২)। এর মধ্যে অটোরিক্সা চালক মো. শহীদ ছাড়া বাকী সকলেই ওই অটোরিক্সার যাত্রী ছিলেন।

বিষয়টি নিশ্চিত করেন রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শামসুজ্জামান। তিনি বলেন, সন্ধ্যায় দারোগাপাড়ায় বারৈয়ারহাটগামী একটি যাত্রীবাহী অটোরিক্সার সাথে বিপরীত দিক থেকে আসা পাথরবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিক্সাটি দুমড়ে মুচড়ে যায়। এসময় অটোরিক্সার চালকসহ মোট ৫জন ‍গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভার্তি করান। তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

তিনি আরও বলেন, দুর্ঘটনা কবলিত ট্রাক ও অটোরিকশাটি থানার হেফাজতে আনা হয়েছে। এ ব্যাপারে আইনী প্রক্রিয়া চলমান রয়েছে।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেন রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারি, পৌরসভা মেয়র মোহাম্মদ শাহ জাহান কাজী রিপন, রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শামসুজ্জামান, কাউন্সিলর মো. আহসান উল্লাহ, কনিকা বড়ুয়া, পৌর আওয়ামী লীগ সভাপতি রফিকুল আলম কামালসহ আরও অনেকে।

পূর্বকোণ/মামুন

শেয়ার করুন
  • 15
    Shares
The Post Viewed By: 136 People

সম্পর্কিত পোস্ট