চট্টগ্রাম বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

আওয়ামী লীগ নেতার মৃত্যুতে তথ্যমন্ত্রীর শোক

রাঙ্গুনিয়া সংবাদদাতা

২১ ফেব্রুয়ারি, ২০২১ | ৪:১৬ অপরাহ্ণ

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও প্রবীণ রাজনীতিক সাদেকুননূর সিকদারের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

সাদেকুননূর সিকদারের আত্মার শান্তি কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তথ্যমন্ত্রী বলেন, ‘দীর্ঘ ৬ দশক ধরে রাঙ্গুনিয়া উপজেলায় আওয়ামী লীগকে সংগঠিত করা সাদেকুননূর চাচার ইন্তেকালে আমরা একজন নিবেদিতপ্রাণ রাজনৈতিক নেতাকে হারালাম। দলের দুঃসময়ে আওয়ামী লীগের রাজনীতিতে অনন্য অবদান রাখা সাদেকুননূর সিকদার বঙ্গবন্ধুর আদর্শের একজন ত্যাগী নেতা ছিলেন।’

প্রসঙ্গত, শনিবার (২০ ফেব্রুয়ারি) রাত ১১টা ১৫মিনিটে চট্টগ্রাম নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন সাদেকুননূর সিকদার। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। তিনি ক্যান্সারে আক্রান্ত হয়ে কয়েকমাস ধরে চিকিৎসাধীন ছিলেন। রাজনীতিক ও সমাজহিতৈষী সাদেকুননূর রাঙ্গুনিয়া মহিলা কলেজের অন্যতম প্রতিষ্ঠাতা, উপজেলা বিআরডিবির সাবেক চেয়ারম্যান ও রাঙ্গুনিয়ার চন্দ্রঘোনা তৈয়বিয়া অদুদিয়া সুন্নিয়া মাদরাসা পরিচালনা পরিষদের সদস্য ছাড়াও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের দাতা সদস্য ছিলেন।

তিনি রাঙ্গুনিয়া পৌরসভার মেয়র মো. শাহজাহান সিকদারের বড় ভাই। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ পুত্র ও ৩ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। আজ শনিবার (২১ ফেব্রুয়ারি) বাদ আছর বিকেল ৫টায় রাঙ্গুনিয়ার সৈয়দবাড়ি জামে মসজিদ সংলগ্ন মাঠে মরহুমের নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট