চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

বাঁশখালীতে ‘বন্দুকযুদ্ধে’ দুই ভাই নিহত

নিজস্ব সংবাদদাতা, বাঁশখালী

২১ জুন, ২০১৯ | ৫:৫৩ অপরাহ্ণ

বাঁশখালীর দক্ষিণ সরল ইউনিয়নের হাজীরখীল গ্রামে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই ভাই নিহত হয়েছে। এরা হলেন, জাফর আলম (৪৫) ও তার আপন ছোট ভাই খলিল আহমদ (২৮)। নিহত দুই সহোদর ডাকাতি করতো বলে জানিয়েছে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। তারা সরল ইউনিয়নের হাজীরখীল গ্রামের মৃত জয়নাল আবেদিনের ছেলে। আজ শুক্রবার (২১ জুন) দুপুর ১২টার দিকে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।
এ সময় ঘটনাস্থল থেকে ১টি পিস্তল, ৮টি আগ্নেয়াস্ত্র, কিরিচ, ছুরি, বিপুল পরিমাণ গুলি উদ্ধার করা হয়। অভিযানে ৩০ থেকে ৩৫ রাউন্ড গুলি বিনিময় হয়।
র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মাশকুর রহমান পূর্বকোণকে জানান, গোপন তথ্যের ভিত্তিতে আজ দুপুর ১২টার দিকে উপজেলার দক্ষিণ সরল ইউনিয়নে অভিযানে যায় র‌্যাব সদস্যরা। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল গুলি ছোড়ে। র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে জাফর আলম ও খলিল আহমদ নামে দুই ডাকাত নিহত হয়।
এদিকে ঘটনার সত্যতা নিশ্চিত করে বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দীন বলেন, বন্দুকযুদ্ধে দুই ডাকাত নিহত হয়েছেন। দুপুর থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত এলাকাটি ঘিরে রাখে র‌্যাব। বিকাল সাড়ে চারটায় র‌্যাবের এ অভিযান শেষ হয়। নিহত দুই ডাকাতের নামে আগেই মামলা ছিল। জাফর আলমের নামে ২৭টি মামলা রয়েছে। এর মধ্যে ১১টিতে ওয়ারেন্ট রয়েছে বলে জানায় পুলিশ। দুপুর ১২টায় শুরু হওয়া র‌্যাবের অভিযানে ডাকাত নিহত হওয়ার ঘটনায় সরল ইউনিয়নে মিষ্টি বিতরণ চলছে। নিহত দুই ডাকাতের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে এবং এ ঘটনায় ৩টি মামলা দায়ের করা হয়েছে বলে জানায় পুলিশ।

পূর্বকোণ/পলাশ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট