চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১

২১ ফেব্রুয়ারি, ২০২১ | ১:৪১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

ইসলামিক ফ্রন্টের যুগ্ম মহাসচিব আর নেই

ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের যুগ্ম মহাসচিব মাওলানা কাজী মো. আনোয়ারুল ইসলাম খান আর নেই (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। শনিবার (২০ ফেব্রুয়ারি) রাতে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। দীর্ঘদিন ধরে ডায়াবেটিসসহ নানা রোগে ভুগছিলেন মাওলানা আনোয়ারুল ইসলাম। তিনি পটিয়া উপজেলার হাবিলাসদ্বীপ ইউনিয়নের হুলাইন গ্রামের ফখর খান বাড়ির মরহুম আবদুস সোবহান খানের প্রথম ছেলে।

বিষয়টি নিশ্চিত করে তার ছোট ভাই ব্যাংকার আরিফুল ইসলাম খান জানান, আনোয়ারুল ইসলামকে গত ১৩ ফেব্রুয়ারি জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে নগরীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার করোনা পরীক্ষা করা হলে রিপোর্ট নেগেটিভ আসে। এ অবস্থায় ১৭ ফেব্রুয়ারি তার ফুসফুসের ইনফেকশন নিয়ন্ত্রণের বাইরে চলে যাওয়াতে সেখানকার চিকিৎসকেরা তাকে জেনারেল হাসপাতালে রেফার্ড করেন। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাত আটটার দিকে তিনি মৃত্যুবরণ করেন।

জানা গেছে, মাওলানা কাজী মোহাম্মদ আনোয়ারুল ইসলাম খান দক্ষিণ চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার ফয়জুলবারী ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ ছিলেন। এছাড়া তিনি চট্টগ্রামের বাকলিয়ার রাহাত্তারপুল নুর বেগম জামে মসজিদের খতিব হিসেবেও দায়িত্ব পালন করেছেন। এদিকে রবিবার (২১ ফেব্রুয়ারি) দুপুর ২টায় হুলাইন সালেহ্ নুর ডিগ্রি কলেজ মাঠে আনোয়ারুল ইসলামের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে বলে জানিয়েছে তার পরিবার।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন
The Post Viewed By: 486 People

সম্পর্কিত পোস্ট