চট্টগ্রাম মঙ্গলবার, ০৯ মার্চ, ২০২১

সর্বশেষ:

২০ ফেব্রুয়ারি, ২০২১ | ৪:৩৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামে পৃথক ঘটনায় ২ নারীসহ ৩ জনের মৃত্যু

চট্টগ্রামে পৃথক ঘটনায় ৩ জনের মৃত্যু হয়েছে। শনিবার (২০ ফেব্রুয়ারি) চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তারা। নিহতরা হলেন বোয়ালখালীর পোপাদিয়া ইউনিয়নের ধীরেন্দ্র সেনের স্ত্রী আলো রাণী সেন (৮০), সন্দ্বীপের হারামিয়া ইউনিয়নের আম্বিয়া খাতুন (৮০) ও সীতাকুণ্ডের আমিন শরীফের ছেলে আনিসুল ইসলাম (২৩)। এদের মধ্যে আলো রাণী সেন ও আম্বিয়া খাতুন অগ্নিদগ্ধ হয়ে এবং আনিসুল ইসলাম সড়ক দুর্ঘটনায় মারা যান।

বিষয়টি নিশ্চিত করেছেন চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল হক ভূঁইয়া। তিনি বলেন, ‌‘তিনজনের মরদেহ ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।’

জানা গেছে, আলো রাণী সেন মোমবাতির আগুনে অগ্নিদগ্ধ হলে গত ৩১ জানুয়ারি তাকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়। এরপর থেকে তিনি চমেকের বার্ন ইউনিটে চিকিৎসাধীন ছিলেন। এছাড়া গত ১৫ ফেব্রুয়ারি থেকে অগ্নিদগ্ধ হয়ে চমেকের বার্ন ইউনিটে চিকিৎসাধীন ছিলেন আম্বিয়া খাতুন। সেখানে আজ সকালে তার মৃত্যু হয়। একইসময়ে চমেক হাসপাতালে আনিসুল ইসলাম নামের একব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি সড়ক দুর্ঘটনায় আহত হয়ে গত ২ ফেব্রুয়ারি থেকে চমেক হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন
The Post Viewed By: 322 People

সম্পর্কিত পোস্ট