চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

পূরণ হলো না কিশোর ইফতির স্বপ্ন

পূর্বকোণ ডেস্ক

২১ জুন, ২০১৯ | ১:৩৪ অপরাহ্ণ

স্বপ্ন ছিল বিশ্ববিদ্যালয়ে পড়ার। কিন্তু পূরণ হলো না আহেল চৌধুরী ইফতির স্বপ্ন।  শুক্রবার (২১ জুন) ভোর ৫টার দিকে নগরীর আলকরণ একটি ভবন থেকে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় আহেল চৌধুরী ইফতি (১৮) নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার (২১ জুন) ভোর ৫টার দিকে নগরীর আলকরণ মেমন হাসপাতালের পাশের হুমায়ুন ভবন থেকে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় ইফতিকে উদ্ধার করা হয়।  পরে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত ইফতি সরকারি সিটি কলেজে বিজ্ঞান বিভাগ থেকে সদ্য এইচএসসি সম্পন্ন করেছিলেন।

ইফতির চাচা মো. ফোরকান জানান, একা রুমে থাকতো সে। সকালে পরিবারের লোকজন অনেক ডাকাডাকির পর না ওঠায় দরজা ভেঙে রুমে ঢুকে তাকে ফ্যানের সঙ্গে ঝুলানো অবস্থায় দেখতে পায়। পরে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক ইফতিকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, ভর্তি পরীক্ষার প্রস্তুতি হিসেবে কোচিংয়ের জন্য শনিবার সকালে তার ঢাকায় যাওয়ার কথা। এজন্য সব প্রস্তুতিও নেয়া হয়েছিল। ঢাকায় থেকে কোচিং করে সে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করার কথা পরিবারকে জানিয়েছিল।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক হামিদুর রহমান জানান, সকালে গলায় ফাঁস দেয়া ইফতি নামের এক কিশোরকে হাসপাতালে আনা হয়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বর্তমানে মৃতদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে মর্গে রাখা হয়েছে বলে জানান তিনি।

পূর্বকোণ/পলাশ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট